মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চসিক কাউন্সিলর বেলালের ব্যবস্থাপনায় ফয়সাল মাহমুদ শিমুল ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :৮ মে, ২০২১ ৯:০০ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের লালখান বাজার শহীদ নগর সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে চসিক ১৪নং লালৃখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলালের সার্বিক ব্যবস্থাপনায় এবং ফয়সাল মাহমুদ শিমুল ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী পরিবারের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মার্চ) বিকেল ৩ টায় লালখান বাজার শহীদ নগর সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিবন্ধী পরিবারের সদস্যদের মাঝে এইসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এ সময় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলাল এবং ফয়সাল মাহমুদ শিমুল ফাউন্ডেশনের কর্মকর্তা ও সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন,’১৪নং লালখান বাজার ওয়ার্ডে আপনারা বেলালকে নির্বাচিত করেছেন এখন তার দেওয়ার পালা। আপনারা বেলালের জন্য দোয়া করবেন তিনি যেন এখনকার মতো সবসময় আপনাদের সেবা করে যেতে পারে। আর বিশেষ করে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য দোয়া করবেন যেন মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন ওনাকে নেক হায়াত দান করেন। যাতে আপনাদেরকে এখনকার মতো আরো বেশি বেশি সাহায্য সহযোগিতা করতে পারেন। করোনা মহামারীর এই সংকটময় মুহূর্তেও আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে তার সুযোগ্য নেতৃত্বে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে তার প্রসংশা ও শুকরিয়া আদায় না করলে আমাদেরকে অকৃতজ্ঞ হিসেবে আল্লাহর দরবারে জবাব দিতে হবে বলে আমি মনে করি। সুতরাং এখনি সময় সরকারের পাশাপাশি যার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে আমাদের পাশর অসহায় প্রতিবেশীদের সাহায্য সহযোগিতা করে তাদের পাশে দাড়ানো।’

এ সময় ১৪নং লালখান বাজার ওর্য়াড কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলাল সভাপতির বক্তব্যে বলেন,’করোনার দ্বিতীয় ঢেউয়ে আবারো নতুন করে উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু করেছি। ইতিমধ্যে অনেক পরিবারের মাঝে উপহার সামগ্রী পৌঁছাতে সক্ষম হয়েছি। আমার ওয়ার্ডে যারা উপহার পাওয়ার যোগ্য কিন্তু এখনো উপহার পায় নাই ইনশাআল্লাহ অল্প সময়ের মধ্যে তাদের কাছে উপহার সামগ্রী পৌঁছে যাবে। এলাকার জনসাধারণের জন্য সহায়তা সামনে চলমান থাকবে। আমি মনে করি এইভাবে দেশের বিত্তশালী মানুষ এবং মানবিক ও সামাজিক সংগঠনগুলো সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে আসলে করোনা মহামারীর মতো সংকট গুলো মোকাবিলা করতে সরকারের পক্ষে অনেকটা সহজ হয়। আমি আশা করবো দেশের সকল মানবিক সংগঠনগুলো সরকারের পাশাপাশি এই কঠিন সংকটের সময় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাবে এবং মানুষের মনে সাহস যুগিয়ে এই সংকট থেকে উত্তরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

এসময় আরো উপস্হিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, লালখান বাজার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছিদ্দিক আহম্মদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, পেশাজীবি নেতা আমজাদ হোসেন হাজারী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা, ফয়সাল মাহমুদ শিমুল ফাউন্ডশনের সদস্য মীর হোসেন সোহেল, জাহেদুল ইসলাম মজুমদার প্রমূখ।

ট্যাগ :