মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিকের নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ: সুধী সমাবেশে প্রধান অতিথি নওফেল


প্রকাশের সময় :১৫ ফেব্রুয়ারি, ২০২১ ৬:৪১ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শুরু হয়েছে সুধী সমাবেশ। চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নতুন মেয়র মো. রেজাউল করিম চৌধুরীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে এই সমাবেশের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) এর আয়োজনে সমাবেশ শুরু হয়।

এতে সভাপতিত্ব করছেন নবনির্বাচিত চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা মেয়র রেজাউল করিম চৌধুরী। প্রধান অতিথি হিসেবে আছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।  

আমন্ত্রিত অতিথি ও বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের উপস্থিতিতে প্রাণের মেলায় পরিণত হয় মিলনায়তন।

মঞ্চে আছেন চসিকের বিদায়ী প্রশাসক খোরশেদ আলম সুজন, নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, নগর মহিলা লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন, সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, চুয়েট উপাচার্য ড. রফিকুল আলম, চবির সাবেক উপাচার্য আনোয়ারুল আজিম আরিফ, ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ, নগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, চট্টগ্রাম প্রেস ক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, চসিকের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলররা।

ট্যাগ :