মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

চমেক হাসপাতাল ঘুরে দেখলেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল


প্রকাশের সময় :৬ জুলাই, ২০২৪ ১০:৫৫ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ঘুরে দেখেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। এ সময় তিনি রোগী ও তাদের স্বজনদের সঙ্গে কথা বলেন। 

শনিবার (৬ জুলাই) সকাল আটটায় মন্ত্রী চমেক হাসপাতাল পরিদর্শনে যান। 

এ সময় তিনি হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড, ইউনিট ঘুরে দেখেন। পরে হাসপাতালের পরিচালকের দপ্তরে যান এবং চিকিৎসকদের সঙ্গে মতবিনিময় করেন।

তিনি হাসপাতালসংলগ্ন গোঁয়াছি বাগান এলাকায় চীনের অর্থায়নে নির্মাণ হতে যাওয়া ১৫০ শয্যা বিশিষ্ট বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের জন্য নির্ধারিত স্থান পরিদর্শনে যান। 

সেখানে মন্ত্রী সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চীন থেকে আসার পর এই মাসেই এটির ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে। কয়েকদিন আগেও এ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। ভিত্তিপ্রস্তরের পর সেপ্টেম্বর মাসে কাজ শুরু হবে। দুই বছরের মধ্যে কাজ শেষ হবে। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন জেলার হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে গেছেন। সেখানে তিনি সাংবাদিকদের ব্রিফিং করবেন বলে জানা গেছে।

এর আগে শুক্রবার (৫ জুলাই) সকালে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন চট্টগ্রামে পৌঁছান। সকালে তিনি পতেঙ্গায় সম্মিলিত সামরিক হাসপাতাল পরিদর্শন ও মতবিনিময় করেন। বিকাল ৫টায় জিইসি মোড়ে মেডিকেল সেন্টার হাসপাতালে অভিযানে যান মন্ত্রী। 

পরে রাত ৮টায় হোটেল রেডিসন ব্লুর মোহনা হলে কার্ডিওলোজি সোসাইটি আয়োজিত আন্তর্জাতিক কার্ডিওলোজি কনফারেন্সে যোগ দেন।

ট্যাগ :