মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম মহানগর আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলন ৩১ জুলাই


প্রকাশের সময় :২৮ জুন, ২০২৩ ৪:৫৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী আগামী ৩১ জুলাই চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। এর আগেও একাধিকবার সম্মেরণের তারিখ ঘোষণার পরে স্থগিত করা হয়েছে।

নগরের কিং অফ চিটাগাং কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে এ সম্মেলন। মঙ্গলবার (২৭ জুন) সকালে নগরের থিয়েটার ইনস্টিটিউট হলে অনুষ্ঠিত মহানগর আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়।

সভায় এ সম্মেলনে প্রস্তুতি কমিটির চেয়ারম্যান করা হয়েছে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীকে ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন হলেন সদস্য সচিব। বর্তমান কমিটির সকল কর্মকর্তা, সদস্যদের নিয়ে কমিটি গঠন করা হয়।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন জানান, পবিত্র ঈদুল আজহার পর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন কয়েকটি ইউনিট ও যেসকল ওয়ার্ড ও থানা কমিটির সম্মেলন এখনো অনুষ্ঠিত হয়নি তা মহানগর কমিটির সম্মেলনের আগেই সম্পন্ন করা হবে। ইতোমধ্যে স্থানীয় নেতাদের সঙ্গে আলোচনা করে অসমাপ্ত কয়েকটি ইউনিট, ওয়ার্ড ও থানা কমিটির সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

এছাড়াও বেশ কয়েকটি থানার সাংগঠনিক কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
তিনি আরও জানান, আগামী ৫ জুলাই মহানগর আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় মহানগর আওয়ামী লীগ সম্মেলনকে প্রাণবন্ত ও সফল করে তুলতে বেশ কয়েকটি উপ কমিটি গঠন করা হবে। সম্মেলন সফল করার লক্ষে যাবতীয় কার্যক্রম চূড়ান্ত ও দলীয় নেতাকর্মীদের প্রয়োজনীয় নিদের্শনা দেওয়া হবে।

সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, এম. জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সম্পাদক মন্ডলীর সদস্য আলহাজ্ব আবদুচ সালাম, নোমান আল মাহমুদ এমপি, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, শফিকুল ইসলাম ফারুক ও হাসান মাহমুদ শমসের প্রমুখ।

ট্যাগ :