মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য ড. লুৎফুল আহসান


প্রকাশের সময় :২ জানুয়ারি, ২০২৩ ৩:৪১ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য পদে নিয়োগ পেয়েছেন এনাটমি ও হিস্টোলজি বিভাগের শিক্ষক প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান। রোববার (১ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মোছা. রোখছানা বেগম সাক্ষরিত এক প্রজ্ঞাপনে আগামী চার বছরের জন্য এ দায়িত্ব দেয়া হয়।

প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ১ম ব্যাচের ছাত্র হিসেবে ২০০৩ সালে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন ডিগ্রি অর্জন করেন। তিনি ২০০৩ সালে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে প্রভাষক হিসেবে যোগদান করেন। দীর্ঘ ২০ বছর ধরে তিনি গবেষণা ও অধ্যাপনায় নিয়োজিত রয়েছেন।

এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের এনাটামি ও হিস্টোলজি বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করেন। উপাচার্য পদে নিয়োগের পূর্বে তিনি বিশ্ববিদ্যালয়ের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক পদে দায়িত্ব পালন করছেন। শিক্ষকতার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ট্যাগ :