মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম বন্দরে আরও দুই কনটেইনার মদের চালান আটক


প্রকাশের সময় :২৫ জুলাই, ২০২২ ১১:২১ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

মিথ্যা ঘোষণা দিয়ে আনা আরও দুই কনটেইনার মদের চালান আটক করেছে চট্টগ্রাম কাস্টমস। সোমবার (২৫ জুলাই) চট্টগ্রাম বন্দরের ভেতরে চট্টগ্রাম কাস্টমের এআইআর শাখা ও পোর্ট কন্ট্রোল ইউনিট (পিসিইউ) কনটেইনার দুইটি আটক করেছে

চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার মো. সাইফুল হক বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বন্দরে আরও দুই কনটেইনার মদ জব্দ করা হয়েছে। কী পরিমাণ মদ রয়েছে, ইনভেন্টরি শেষে জানাতে পারব। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে ২৪ জুলাই এক কনটেইনার মদের চালান জব্দ করার পর সেগুলোর ইনভেন্টরি শেষ করেছে কাস্টমস। এতে ১ হাজার ৪৩০টি কার্টনে বিভিন্ন ব্রান্ডের সাড়ে ১৫ হাজার ২০৪ লিটার বিদেশি মদ পাওয়া যায়। এগুলোর আনুমানিক শুল্কায়নযোগ্য মূল্য দুই কোটি ৪৫ লাখ টাকা।

এর আগে, ২৩ জুলাই মিথ্যা ঘোষণা দিয়ে চট্টগ্রাম বন্দর থেকে বের হয়ে যাওয়া মদের দুটি চালান নারায়ণগঞ্জ থেকে জব্দ করে কাস্টমস। সেগুলোর ইনভেন্টরি শেষ করেছে কাস্টমস। চালান দুটিতে এক হাজার ৩৩০টি কার্টনে বিভিন্ন ব্রান্ডের সাড়ে ৩১ হাজার লিটার বিদেশি মদ পাওয়া যায়। এগুলোর আনুমানিক শুল্কায়নযোগ্য মূল্য চার কোটি ৪৬ লাখ টাকা।

ট্যাগ :