মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরী আর নেই


প্রকাশের সময় :২৯ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৩১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের ব্যুরো প্রধান হেলাল উদ্দিন চৌধুরী মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) কক্সবাজারে আয়োজিত যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান চলাকালে তিনি হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। এরপর তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমে সিসিইউতে এবং পরে লাইফ সাপোর্টে রেখে চিকিৎসকরা তাকে সুস্থ করার চেষ্টা করেন। কিন্তু সন্ধ্যা সাড়ে ছয়টায় চট্টগ্রামের জ্যেষ্ঠ এই সাংবাদিক মারা যান।

শনিবার (৩০ সেপ্টেম্বর) জোহরের নামাজের পর চট্টগ্রাম নগরীর মিসকিন শাহ মাজার প্রাঙ্গনে হেলাল উদ্দিন চৌধুরীর জানাজা অনুষ্ঠিত হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

কক্সবাজার সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান বলেন, প্রবীণ সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরী সাহেব শুক্রবার দুপুর ১২.৩৮টায় আমাদের হসপিটালের জরুরি বিভাগে আসেন বুকের ব্যথা নিয়ে। জরুরি বিভাগে ইসিজি করে তাঁর ম্যাসিভ হার্ট অ্যাটাক পাওয়া যায়। সঙ্গে সঙ্গে জরুরি বিভাগ থেকে প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে তাকে সদর হসপিটালে ভর্তি দেয়া হয়। তখন তার প্রেসার ছিল ৮০/৫০।

জানা গেছে, সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরীকে কক্সবাজারের বিশেষজ্ঞ চিকিৎসকদের বোর্ড গঠন করে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু হার্টের রক্ত সঞ্চালন কিছুটা সচল হলেও সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় আবার তার হার্ট অ্যাটাক হয়। দ্বিতীয় ওই হার্ট অ্যাটাকেই মৃত্যুর কোলে ঢলে পড়েন প্রবীণ এই সাংবাদিক।

কক্সবাজার শহরের টেকপাড়ায় জন্ম নেওয়া হেলাল উদ্দিন চৌধুরী মা, স্ত্রী এবং এক পুত্র রেখে গেছেন। ছেলে তাসনীম উদ্দিন চৌধুরী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক।

১৯৭৪ সালে দৈনিক আজাদীর কক্সবাজার প্রতিবেদক হিসেবে সাংবাদিকতা পেশায় যাত্রা শুরু হেলাল উদ্দিন চৌধুরীর। তিনি ২০০৬ সাল পর্যন্ত দৈনিক আজাদীর চিফ রিপোর্টার ছিলেন। পরে দৈনিক সমকালের চট্টগ্রাম ব্যুরো প্রধানের দায়িত্ব পালন করেন। এরপর মৃত্যুর আগ পর্যন্ত তিনি দৈনিক যায়যায়দিনের চট্টগ্রাম ব্যুরো চিফ হিসেবে কর্মরত ছিলেন। (সূত্র; চ,প্র)

ট্যাগ :