মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ৬ হাজার নেতাকর্মীদের ঘরে ঘরে নওফেলের ঈদ উপহার


প্রকাশের সময় :১৬ মে, ২০২০ ১০:৩৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাড়ে ৬ হাজার নেতাকর্মীদের ঈদ উপহার পাঠিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম মহানগরের ৪১টি ওয়ার্ডসহ ২টি সাংগঠনিক ওয়ার্ডের সাড়ে ৬ হাজার নেতাকর্মীর জন্য এইসব ঈদ উপহার পাঠিয়েছেন চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীপুত্র নওফেল।

শনিবার (১৬) শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলে ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান সিকদার অনিকের দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, নগরের প্রতিটি ওয়ার্ডের ১৫০ জন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীর কাছে নওফেলের এই ঈদ উপহার পৌঁছানো শুরু হয়েছে।

দেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি সাধারণ মানুষকে খাদ্য সহায়তা দিতে স্থানীয় পর্যায়ে কাজ করা আওয়ামী লীগ নেতাকর্মীদের এই ঈদ উপহার প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য, এর আগে নগর মহিলা আওয়ামী লীগের ২ হাজার নেতাকর্মীর পরিবারের জন্য খাদ্যসামগ্রীসহ নগদ চার লাখ টাকা ও চট্টগ্রাম নগর ছাত্রলীগের নেতাকর্মীর ৫০০ পরিবারের জন্য খাদ্যসামগ্রী উপহার হিসেবে পাঠান নওফেল।

ট্যাগ :