মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম নগরীর সব সরকারি দপ্তরের দুর্নীতির খোঁজে দুদক


প্রকাশের সময় :২২ জুলাই, ২০২২ ৪:০০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরীতে অবস্থিত সরকারি সকল দপ্তরের দুর্নীতি ও অনিয়মের খোঁজে মাঠে নেমেছে দুদক। আগামী ৩ আগস্ট সকল সরকারি দপ্তরের বিভিন্ন দুর্নীতি ও অনিয়ম নিয়ে গণশুনানির আয়োজনও করেছে দুদক। যার প্রেক্ষিতে ইতোমধ্যে নগরীর দশটি স্থানে অভিযোগ সংগ্রহ করতে অস্থায়ী বুথও স্থাপন করা হয়েছে।

দুদক জানায়, নগরীতে অবস্থিত বিভিন্ন সরকারি দপ্তরে সেবা পেতে হয়রানি বা দুর্নীতির বিষয়ে গণশুনানির উদ্যোগ নেয় দুদক। যার প্রেক্ষিতে আগামী ৩ আগস্ট চট্টগ্রাম মেডিকেল কলেজের শাহ আলম বীরোত্তম অডিটরিয়ামে বিভিন্ন অভিযোগ নিয়ে গণশুনানি হবে। গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার (অনুসন্ধান) ড. মো. মোজাম্মেল হক খান। ইতোমধ্যে গণশুনানিতে উপস্থাপনের জন্য নগরীর দশটি স্থানে অভিযোগ সংগ্রহের বুথ স্থাপন করেছে দুদক।

এরমধ্যে চট্টগ্রাম জেলা প্রশাসক, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম বন্দর-কাস্টমস, সিআরবির রেলওয়ে পূর্বাঞ্চল, বিএরটিএ, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, সিডিএ, বিদ্যুৎসহ দশটি সরকারি দপ্তরের সামনে বুথ স্থাপন করা হয়।

দুদক সূত্রে জানা যায়, ইতোমধ্যে স্থাপিত এসব বুথে কয়েক শতাধিকের বেশি অভিযোগ জমা পড়েছে। আগামী ২ আগস্ট পর্যন্ত এসব বুথের কার্যক্রম চলবে। যেখানে দুর্নীতির বিষয়ে অভিযোগ দাখিল করতে পারবেন যে কেউই।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্বিত জেলা কার্যালয়, চট্টগ্রাম-১ এর উপ-পরিচালক মো. নাজমুচ্ছায়াদাত বলেন, সরকারি দপ্তরে সেবার মান বাড়াতে এমন গণশুনানির উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

কেউ চাইলে গণশুনানিতে অভিযোগ প্রদান করতে পারবেন। প্রয়োজন হলে অভিযোগকারীর নাম পরিচয়ও গোপন রাখা হবে।

ট্যাগ :