মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ৮ মে ২০২৪ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পাথরঘাটায় মরহুম জালাল আহমদ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :১ মে, ২০২১ ১০:৪২ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে এলাকার অসহায় দুস্থ এবং কর্মহীন নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন মানবতাবাদী সংগঠন জালাল আহমদ ফাউন্ডেশন।

শনিবার (১ মে) মহিলা কলেজ মাঠে মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। মরহুম জালাল আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান দানবীর আলহাজ্ব আশফাক আহমদের নির্দেশনায় এবং অর্থায়নে সংগঠনটি অসহায় দুস্থ এবং কর্মহীনদের জন্য এইসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ করা উপলক্ষে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। মরহুম জালাল আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান দানবীর আলহাজ্ব আশফাক আহমদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

প্রধান অতিথির বক্তব্যে মরহুম জালাল আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদকে ধন্যবাদ জানিয়ে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, কোনো বৈশ্বিক মহাবিপর্যয় সরকার বা সিটি কর্পোরেশনের একার পক্ষে শতভাগ মোকাবেলা নিশ্চিত করা সম্ভব নয়। এই সংকট মোকাবেলায় সরকারের পাশাপাশি বেসরকারি সামাজিক শক্তি ও বিত্তবান শ্রেনীর সক্ষম ব্যক্তিদের নিবেদিত হতে হবে। মরহুম জালাল আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদের মতো দানবীর মানুষ পাশে থাকলে এইরকম শত দুর্যোগে সবাই সাহস নিয়ে এগিয়ে যাওয়া অনেকটা সহজ হয়ে যায়। সমবেত প্রচেষ্টায় এই সংকট মোকাবেলা সম্ভব হবে। আর আমরা দলমত নির্বিশেষে সবাই একসাথে কাজ করে ইনশাআল্লাহ আবার মাথা উঁচু করে দাঁড়াতে পারবো এবং স্বাভাবিক জীবনে ফিরতে পারবো।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা লকডাউনে কর্মহীন মানুষদের জন্য প্রতি পরিবারকে ২৫০০ টাকা করে মোট ৩৮ লাখ পরিবারকে সহায়তা প্রদান করছেন। জেলা প্রশাসনের মাধ্যমেও মাননীয় প্রধানমন্ত্রী ত্রাণ বিতরণ করে যাচ্ছেন। করোনা সংকট শুরু থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা বিভিন্ন ধরনের সাহায্য-সহযোগিতা দিতে কর্মহীন মানুষের পাশে আছে। উপমন্ত্রী নওফেল সকলকে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করার অনুরোধ জানান, যাতে করে তিনি এইভাবে দেশবাসীর সেবা করতে পারেন।’

ছবিঃ আলহাজ্ব আশফাক আহমেদ

সভাপতির বক্তব্যে মরহুম জালাল আহমদ ফাউন্ডেশনের চেয়ারম্যান দানবীর আলহাজ্ব আশফাক আহমদ বলেন,’গত বছরের মার্চ মাস থেকে অর্থাৎ করোনা দূর্যোগের শুরু থেকে আমি আমার ওয়ার্ডের অসহায়, কর্মহীন মানুষের পাশে থেকে তাদের মাঝে কয়েক ভাগে আমার নিজের তরফ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। তারই ধারাবাহিকতায় আজকেও আমার নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করছি। আমার আশা আছে করোনা সংকট শেষ না হওয়া পর্যন্ত আমার ব্যক্তিগত উদ্যোগে এই সহযোগীতা অব্যাহত রাখব ইনশাআল্লাহ।’

মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আসফাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আফছার উদ্দিন, যুগ্ম আহবায়ক ফজলে আজিজ বাবুল, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন মো. শফিউল্লাহ, সাগর দেবনাথ, রেজাউল করিম, জহির, সুফি দিদার, ফারুক, মো. জুবায়ের, সাগর, মো. মালেক মিয়া, মো. ইদ্রিস প্রমুখ।

ট্যাগ :