মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে হত্যার হুমকি


প্রকাশের সময় :১ জুন, ২০২৩ ৬:৫১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্তকে ফোন করে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১ জুন) সকালে পরপর দুটি নাম্বার থেকে তাকে ফোন করে হত্যার হুমকি দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত জানান, সকাল ৮টা ৪৬ ও ৪৮ মিনিটে +৫৭২৫৮২৪৭৮ ও +৮৮০১৯৪২২০৬০৩১ নম্বর থেকে দু’বার কল করে হত্যার হুমকি দেওয়া হয়েছে। বর্তমানে চট্টগ্রামের বাইরে রয়েছি।

কি কারণে এ হত্যার হুমকি দেওয়া হয়েছে সেই বিষয়ে নিশ্চিত নন বলে জানিয়ে তিনি বলেন, ‘টানা অভিযানে ভেজাল পণ্য ব্যবসায়ীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত, অবৈধ দখলদারদের উচ্ছেদ এবং সর্বশেষ গত ৩০ মে চট্টগ্রাম নগরের ইসলামি সমাজ কল্যাণ পরিষদে অভিযান চালানো হয়েছে। তবে কারা এ হত্যার হুমকি দিয়েছেন সেটি বলতে পারছি না।’

জেলা প্রশাসক (ডিসি) আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান জানান,’প্রতীক দত্তকে সকালে ফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ব্যাপারে আমরা আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।’

ট্যাগ :