মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম কাস্টমস নিলামে তুলবে থ্রি হুইলার গাড়ির ৩২ পিস ইঞ্জিনসহ ১২১ লট পণ্য


প্রকাশের সময় :৩০ মে, ২০২৩ ৭:৩৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

৩২ পিস ফোর স্ট্রোক পিয়াজিও ৩ চাকার গাড়ির ইঞ্জিনসহ মোট ১২১ লট পণ্য নিলামে তুলছে চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষ। আগামী ৮ জুন এসব পণ্যের নিলাম অনুষ্ঠিত হবে।

এ বছরের ৬ষ্ঠ এই নিলামে মোট ১২১ লটে অন্তর্ভুক্ত হওয়া পণ্যের মধ্যে রয়েছে লেডিস জুতার সোল, ইলাস্টিক, বিভিন্ন ধরণের ফেব্রিক, প্লাস্টিক হ্যাঙ্গার ও ক্লিপ, পিভিসি রেজিন বা দানা, এয়ার কম্প্রেশর, প্রিন্টিং কালি, ক্যাপিট্যাল মেশিনারি, রাইস মিলের মেশিনারি, ব্যবহৃত উইন্ডার মেশিন, সিরামিকের ফুলদানি, প্লাস্টিক কোটেড রাবার শিট, বিভিন্ন ধরনের ফার্নিচার, ভিনিয়ার বোর্ড, তেঁতুল বীজ, সিরামিক ফুলদানি, মেশিনারি, ডায়েরি, অপরিশোধিত ডিজেল ইত্যাদি।

এ ছাড়া বার বার নিলামে তুলেও বিক্রি না হওয়া যে সব পণ্য এবারও নিলামে অন্তর্ভুক্ত করা হয়েছে সেগুলো হলো- আমেরিকান ডেকা পাওয়ার স্পোর্টস ব্যাটারি, ১৬৪ টাকার ১০ পিস পেন্সিল ব্যাটারি, ৮২৪ টাকার ৩ কেজি ওজনের ৭০ পিস মেটাল ফ্রেম, ৬ পিস ভাঙ্গা স্ক্র্যাপ হয়ে যাওয়া চেয়ার ইত্যাদি।

কাস্টমসের তথ্য অনুযায়ী গত ২৮ মে থেকে শুরু হয়েছে নিলামের ক্যাটালগ ও দরপত্র বিক্রি। পাওয়া যাবে আগামী ৫ জুন পর্যন্ত। অফিস চলাকালীন সময়ে ক্যাটালগ ও দরপত্র সংগ্রহ করা যাবে নগরীর মাঝিরঘাটের ৩০৬ স্ট্র্যান্ড রোডের কে এম কর্পোরেশন কার্যালয়ে, বন্দর পোর্ট কলোনির স্টেডিয়াম সম্মুখে কাস্টম অকশন শেডে ও ঢাকার ৮০ মতিঝিল বাণিজ্যিক এলাকা ঠিকানা থেকে।

ক্যাটালগে তালিকাভুক্ত সকল পণ্য গতকাল ২৯ মে সোমবার দেখার সুযোগ রেখেছে কাস্টমস কর্তৃপক্ষ। আগামী ৩১ মে সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত সরাসরি এসে দেখা যাবে পণ্যগুলো।

পূরণকৃত দরপত্রসমূহ আগামী ১ জুন থেকে ৬ জুন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত চট্টগ্রাম কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা (প্রশাসন) ও জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী/ডেপুটি কমিশনার (নিলাম) এবং ঢাকার কাকরাইলে অবস্থিত আইডিইবি ভবনের শুল্ক, আবগারী ও ভ্যাট কমিশনারেটের (ঢাকা দক্ষিণ) যুগ্ম কমিশনার (সদর) কার্যালয়ের রক্ষিত টেন্ডার বাক্সে দাখিল করা যাবে।

ঢাকায় দাখিল করা দরপত্র চট্টগ্রামে আসার পর আগামী ৮ জুন সকাল ১১টায় চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার (নিলাম) কার্যালয় দরপত্র খোলা হবে।

ট্যাগ :