মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে ২২০ দুস্থ পরিবারের পাশে উপহার সামগ্রী নিয়ে ফজল ফাউন্ডেশন


প্রকাশের সময় :২৪ এপ্রিল, ২০২১ ১০:১১ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের রাউজান উপজেলা ও চট্টগ্রাম শহরের ঘরে ঘরে গিয়ে ২২০টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও ভোগ্যপণ্য পৌঁছে দিয়েছেন ঐতিহ্যবাহী ফজল ফাউন্ডেশন পরিবার।

ফজল ফাউন্ডেশন পরিবার গত ২১ এপ্রিল থেকে ২৩ এপ্রিল পর্যন্ত প্রাথমিকভাবে রাউজান সহ বৃহত্তর চট্টগ্রামের বিভিন্ন স্থানে ২২০টি অসহায় দুস্থ ও যাদের খাদ্য সামগ্রী প্রয়োজন তাদেরকে কোন প্রচারণা বিহীন ডোর টু ডোর গোপনে খাদ্য সামগ্রী পৌঁছায় দেয়। যা হটলাইন সার্ভিসের মাধ্যমে চলমান রয়েছে।

এ সময় ফজল ফাউন্ডেশনের পরিকল্পনাকারী, বিভিন্ন সংকটকালীন প্রজেক্টের উদ্যোক্তা, ফজল এগ্রো ফার্ম লিমিটেডের সত্ত্বাধিকারী ও তরুন সমাজ সেবক ফরহাদুল ফজল ফাহিম বলেন,’আমরা প্রাথমিকভাবে যে খাদ্য সামগ্রী সহায়তা কার্যক্রম পরিচালনা করছি তা করোনা ভাইরাসের প্রথম ঢেউ মোকাবেলায় সরকার প্রদত্ত লকডাউনের শুরু থেকে অনানুষ্ঠানিক ভাবে চালু করেছিলাম। এখন করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার জন্য প্রদত্ত লকডাউনে তা আবারও আনুষ্ঠানিক ভাবে শুরু করতে পেরে মহান রাব্বুল আলামিনের দরবারে লাখো কোটি শুকরিয়া জ্ঞাপন করছি। এছাড়া উক্ত উপহার সামগ্রী গ্রহন করতে যাতে কেউ লজ্জাবোধ না করে এজন্যে আমরা উপহারগুলো আমাদের ফাউন্ডেশনের সদস্যদের দিয়ে বাড়ি বাড়ি পৌছিঁয়ে দিচ্ছি। একইসাথে অসহায় পরিবারের বাচ্চাদের জন্য শিশুদের বিভিন্ন খাবার দুধ আমরা গোপনে তাদের চাহিদা মতন পৌছিয়ে দিচ্ছি। আপনারা দোয়া করবেন যাতে মহান সৃষ্টিকর্তা ফজল পরিবারের সামর্থ্য বাড়িয়ে দিয়ে যেন আমাদের ফাউন্ডেশনের কার্যকক্রকে যুগের পর যুগ বাধা বিহীনভাবে পরিচালনা করে অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে সেবা কার্যক্রম চালিয়ে যেতে পারি।’

এক নজরে ফজল ফাউন্ডেশনের চেয়ারম্যান পরিচিতিঃ যার নামে এই ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করা হয়েছে তিনি হলেন রাউজানের কৃর্তি সন্তান, বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আবুল ফজল (ওসি অবঃ)। তিনি রাউজানে পূর্ব গুজরা গ্রামের হামজার পাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন, তিনি রাজনৈতিক পরিবারের সন্তান, জন্ম থেকে আজ পর্যন্ত তিনি সরকারের গুরুত্বপূর্ণ অনেক দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি অবসরপ্রাপ্ত পুলিশ ওয়েলফেয়ার এসোসিয়েশন সহ দেশের নাম করা শিল্পগ্রুপ কেস,আর, এম প্রতিষ্ঠানের নিরাপত্তা উপদেষ্টা হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তিনি চাকুরী থেকে অবসর জীবনে বিভিন্ন মানবসেবা সহ কৃষির উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন। তিনি ইতিমধ্যে সকলের কাছে একজন সফল, প্রকৃত গরীবের বন্ধু, দানবীর ও প্রচারবিমূখ মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন।

ট্যাগ :