মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুবলীগ নেতা ওয়াহিদুল আলমের দোয়া ও মিলাদ মাহফিল


প্রকাশের সময় :১৭ মে, ২০২২ ১:৩২ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

১৭ই মে বাংলাদেশের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা মোহাম্মদ ওয়াহিদুল আলম ওয়াহিদের উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

১৭ই মে মঙ্গলবার নগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪২তম স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম ওয়াহিদ বলেন, ‘ ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতক দ্বারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যা হওয়ার পরে তার সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভাপতি বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালের এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে বাংলার মাটিতে পা রাখেন। তিনি এসে নামাজ পড়ে প্রথমে দুটি কথা বলেছিলেন- আমি সব কিছু হারিয়েছি, আমার হারাবার কিছু নেই। আমি বাংলার প্রতিটি মানুষের জন্য কাজ করতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন। সেই থেকে অদ্যাবধি তিনি মানুষের জন্য কাজ করে আসছেন। তিনি দিনরাত অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই বাংলার মানুষের জন্য নিরলস কাজ করে আজকে আমাদের এই মাতৃভূমিকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড় করিয়েছেন। আমরা আজকের এই দিনে মহান সৃষ্টিকর্তার কাছে তার দীর্ঘায়ু কামনা করছি।’

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম বাবুল, চান্দগাঁও থানা যুবলীগ নেতা আলমগীর, মোহাম্মদ তৌহিদ, মোহাম্মদ নজরুল, জাহেদ লিটন, আবিদ হাসনাত চৌধুরী, মেহিদী হাসান, শাকিল,আকিব, এনাম, রিজভী আশিক, মেহেদি, নায়ম, সাকিব প্রমুখ।

পরে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছা সহ ১৫ আগষ্টে শাহাদৎ বরণকারী সকল শহিদ, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা এবং দেশের সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

ট্যাগ :