মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে স্ট্যান্টবাজি করার দায়ে ৫ কিশোর আটক


প্রকাশের সময় :২৬ মে, ২০২০ ২:০৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতুর উপর মোটরবাইক নিয়ে স্ট্যান্টবাজি করার দায়ে পাঁচ কিশোরকে মোটরবাইকসহ আটক করেছে পুলিশ। আজ সোমবার (২৫ মে)  বিকাল সাড়ে চারটায় চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তৌহিদুল ইসলামের নেতৃত্বে নগরীর অভয়মিত্র ঘাট ও  শাহ আমানত ব্রীজ এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তাদের আটক করা হয় ।

মো.তৌহিদুল ইসলাম জানান, সিএমপি’র পুলিশ সদস্যদের সহযোগিতায় পরিচালিত অভিযানে নগরীর কর্ণফুলী শাহ আমানত সেতুর উপর স্ট্যান্টবাজি করে বেপরোয়া ভাবে মোটরবাইক চালনার সময় উঠতি বয়সের পাঁচ মোটরবাইক চালক ও আরোহীদের সহ গ্রেফতার করা হয়। বেপরোয়াভাবে বাইক চালনার সময় হেলমেটও ছিলোনা অনেকের। সকলের বাইকের চাবি জব্দ এবং সামর্থ্য অনুযায়ী জরিমানা করা হয়েছে। একজন প্রাপ্ত বয়স্ককে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। তার আগে অভয়মিত্র ঘাটে প্রাইভেট কার, মোটর সাইকেলের বহর তৈরি করে আড্ডা দেয়ার সময় তরুণ-তরুণীদের ঘরে ফিরে যেতে বলা হয়েছে । এসময় প্রাইভেট কারের মালিককে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ট্যাগ :