মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে স্কুল শিক্ষার্থীদের মাঝে যুবলীগ নেতা ওয়াহিদের মাস্ক ও চকলেট বিতরণ


প্রকাশের সময় :১৫ সেপ্টেম্বর, ২০২১ ১২:১৫ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাস মহামারীর ভয়কে জয় করে শিক্ষাঙ্গণে ফিরেছে প্রাণপ্রিয় শিক্ষার্থীরা। স্বাস্থ্য বিধি সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং স্বাস্থ্য বিধি মানতে চট্টগ্রামের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেলের আহ্বানে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ও যুবলীগ নেতা মোহাম্মদ ওয়াহিদুল আলম ওয়াহিদের উদ্যোগে মাস্ক ও চকলেট বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন এমএসকে ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, চান্দগাঁও থানা যুবলীগ নেতা মোহাম্মদ আলমগীর, এস এফ জামান, শহিদুল ফজল তৌহিদ, চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন, আবিদ হাসনাত, মোহাম্মদ রিজভী প্রমুখ।

এই সময় উপস্থিত নেতৃবৃন্দরা বাংলাদেশ আওয়ামী যুবলীগ করোনা মহামারীর শুরু থেকেই সারাদেশে মানবতার কল্যাণে ও সেবায় কাজ করে যাচ্ছে বলে অভিমত ব্যক্ত করেন।

ট্যাগ :