মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে রমরমা চোরাই তেল বেচাকেনার দোকান! অভিযানে গ্রেপ্তার ১


প্রকাশের সময় :১ জুন, ২০২১ ১০:৫৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের জায়গা দখল করে সড়ক ঘেঁষেই গড়ে উঠেছে রমরমা চোরাই তেল বেচাকেনার দোকান। চট্টগ্রাম বন্দরের গাড়ি ছাড়াও সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের গাড়ি থেকে কমদামে এসব চোরাই তেল কিনে বিক্রি করা হয় বেশি দামে।

এসব দোকানদারদের কারো কাছে ছিল না বিষ্ফোরক অধিদপ্তরের লাইসেন্স। খবর পেয়ে অভিযান পরিচালনা করে হাতেনাতে তেলসহ ধরেন এক দোকানিকে।

মঙ্গলবার (১ জুন) দুপুর ১২টার দিকে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের বন্দর থানার পোর্ট মাকের্ট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন বন্দরের নিবার্হী ম্যাজিস্ট্রট সাইফুল ইসলাম।

এ সময় মঞ্জুর আলম নামে এক দোকানিকে ২৫৫ লিটার অকটেন ও ডিজেল সহ তিন হাজার টাকা জরিমানা করা হয়। অভিযুক্ত মঞ্জুর আলম নগরের বন্দর থানার ধুপার দিঘীর পাড় এলাকার বাসিন্দা।

এদিকে ম্যাজিস্ট্রটের অভিযানের খবর পেয়ে সেখানকার বেশ কয়েকটি দোকানে তালা লাগিয়ে পালিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বন্দরের নিবার্হী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম।

ট্যাগ :