মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে রবিবার একদিনে করোনায় আক্রান্ত ৭৩; মৃত্যু ৫ জনের


প্রকাশের সময় :১৭ মে, ২০২০ ৯:৩৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

কক্সবাজার মেডিক্যাল কলেজ ও চট্টগ্রামের তিনটি ল্যাবে ৫০১টি নমুনা পরীক্ষা করে আরও ৭৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রবিবার (১৭ মে) এ নমুনাগুলো পরীক্ষা করা হয়।

নমুনাগুলোর মধ্যে ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৪৭টি, সিভাসুতে ৮৭টি, চমেকে ১৩০টি এবং কক্সবাজার মেডিক্যাল কলেজে ৩৭টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে বিআইটিআইডিতে ৩৭ জন, চমেকে ৩০ জন এবং কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে চট্টগ্রামের ৬ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়।

সিভাসুর ল্যাবে পরীক্ষা করা নমুনার মধ্যে ১২ জনের শরীরে করোনা শনাক্ত হলেও তারা সবাই অন্য জেলার বাসিন্দা।

অপরদিকে, চট্টগ্রামে করোনার চিকিৎসাসেবায় বিশেষায়িত দুটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫৭ বছর বয়সী একজন নারী করোনায় আক্রান্ত ছিলেন।

রোববার ভোর ও গতকাল শনিবার রাতে চট্টগ্রাম জেনারেল হাসপাতাল ও বিআইটিআইডিতে তারা মারা যায়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে মারা যাওয়া তিনজনের মধ্যে নগরের পাথরঘাটা থেকে আসা ৫৭ বছর বয়সী এক নারীর করোনা পজিটিভ ছিলেন। তিনি মারা গেছেন গত শনিবার রাত ৮টার দিকে। অপর দুজন উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিল। তাদের মধ্যে ৫৯ বছর বয়সী এক পুরুষ আজ রোববার সকাল ৭টা ১৫ মিনিটে এবং ৭২ বছর বয়সী এক ব্যক্তি শনিবার রাত ১০টার দিকে মারা গেছেন। দুজনের নমুনা সংগ্রহ করা হয়। কিন্তু প্রতিবেদন পাওয়া যায়নি বলে হাসপাতাল থেকে জানানো হয়।

অন্যদিকে বিআইটিআইডি পরিচালক অধ্যাপক ডা. এম এ হাছান চৌধুরী বলেন, আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা গেছে। নগরের পতেঙ্গা থেকে ১৫ মে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিল ৩২ বছরের এক নারী। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫টার দিকে মারা গেছে এ নারী। মারা যাওয়ার আগে করা পরীক্ষায় ওই নারীর করোনা প্রতিবেদন নেগেটিভ এসেছে। এছাড়া করোনা পজিটিভ নগরের ফিরোজ শাহ এলাকা থেকে আসা ৩৮ বছর বয়সী পুরুষ চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টা ২০ মিনিটে মারা গেছে। ওই রোগী ১৩ মে ভর্তি হয়েছিলেন।

ট্যাগ :