মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের চান্দগাঁও থানা যুবলীগের উদ্যোগে ফ্রী অক্সিজেন ও নেবুলাইজার সেবার উদ্বোধন


প্রকাশের সময় :১৫ জানুয়ারি, ২০২২ ১২:১৮ : অপরাহ্ণ

চট্টগ্রামের চান্দগাঁও থানা যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন নিখিল এর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল হক চৌধুরী রাসেল এর আহ্বানে আবারও ফ্রী অক্সিজেন ও নেবুলাইজার সেবা চালু করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) বিকাল ৪ টার সময় চান্দগাঁও এলাকায় এই ফ্রী অক্সিজেন ও নেবুলাইজার সেবার উদ্বোধন করা হয়।

আবারও করোনা মহামারীর পরিস্থিতি বেড়ে যাওয়া কারণে,ফ্রী অক্সিজেন সেবা দিতে ২৪ ঘন্টা মাঠে থাকার ঘোষণা দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ। ডাক্তারের পরামর্শ অনুযায়ী অক্সিজেন সেবা পাশাপাশি বয়স্ক ও শিশুদের জন্য নেবুলাইজার সেবা দেওয়া হবে। অনুষ্ঠানে বক্তারা যুবলীগের এ সেবা কার্যক্রম চালু রাখার প্রতিশ্রুতি দেন।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সাবেক সদস্য ওয়াহিদুল আলম ওয়াহিদের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা আলমগীর, আসিফ ইমরান,চান্দগাঁও শেখ রাসেল স্মৃতি পরিষদ এর সভাপতি সাজ্জাদুল ইসলাম সাধারণ সম্পাদক আশরাফুল আলম রিয়াদ, সহ-সভাপতি জুনায়েদ,সহ-সাংগঠনিক সম্পাদক নয়ন দাশ,মেহেদি, রিজভী প্রমুখ।

ট্যাগ :