মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে ভাড়া বাকী থাকায় ভাড়াটিয়াকে বের করে দিলেন বাড়িওয়ালা! ঘরে তুলে দিল পুলিশ


প্রকাশের সময় :১৬ এপ্রিল, ২০২১ ৬:২০ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:

তিন মাসের ঘরভাড়া বাকি ছিল। আর্থিক টানাপোড়েনে পরিশোধ করতে পারেননি বিশ্ববিদ্যালয়পড়ুয়া শ্রীধাম দেবনাথ। আর টাকা না পেয়ে বাড়িওয়ালা রাতে ঘর থেকে বের করে দেন। সারা রাত ফুটপাতে কাটান পরিবার নিয়ে। খবর পেয়ে এক পুলিশ কর্মকর্তার মধ্যস্থতায় সকালে ঘরে ঢুকতে পারেন শ্রীধাম। শুক্রবার চট্টগ্রাম নগরের লালখান বাজার এলাকার দুবাই কলোনিতে এ ঘটনা ঘটেছে।

ঘটনার শিকার শ্রীধাম দেবনাথ সাংবাদিকদের বলেন, কলোনির একটি বাসায় দীর্ঘদিন তাঁরা বসবাস করছেন। তাঁর বড় ভাই চট্টগ্রাম ওয়াসায় চুক্তিভিত্তিক চাকরি করতেন। এ সময়ে পানির মোটর বসাতে অনুমতির জন্য বাসার মালিক মো. মোস্তফা তাঁর ভাইকে ৩০ হাজার টাকা দেন। সে টাকা ওয়াসার জনৈক কর্মচারীকে দিয়ে মোটর বসানোর অনুমতি নেওয়ার চেষ্টা করেন তাঁর ভাই। এর মধ্যে চাকরির মেয়াদ শেষ হয়ে গেলে সেই কাজ করতে পারেননি। এতে বাসার মালিক ক্ষুব্ধ ছিলেন।

শ্রীধাম দেবনাথ আরও বলেন, ভাই বেকার হলেও তিনি টিউশনি করে সংসার চালাতেন। কিন্তু সেটি বন্ধ হয়ে যায়। তিন মাসের ভাড়া জমে যায় ২১ হাজার টাকা। দিতে না পারায় বাড়ির মালিক তালা মেরে তাঁদের বের করে দেন। রাতে বৃদ্ধা মা, ভাইয়ের স্ত্রী, দুই ভাতিজাকে নিয়ে তাঁরা ফুটপাতে বসে ছিলেন। পরে পুলিশের সাহায্যে ঘরে ঢোকেন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিক বলেন, বিষয়টি জানার পরপরই পুলিশ পাঠিয়ে ফুটপাতে থাকা পরিবারটিকে ঘরে তুলে দেওয়া হয়। কিস্তিতে বকেয়া ভাড়া পরিশোধ করতে বলা হয়েছে। পাশাপাশি সতর্ক করা হয়েছে বাসার মালিককে।

ট্যাগ :