মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


প্রকাশের সময় :১৯ জুলাই, ২০২০ ৭:৫৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরীর জিইসি মোড়স্থ প্রিমিয়ার ইউনিভার্সিটি ভবনে এই ইউনিভার্সিটির সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য ও সিন্ডিকেট চেয়ারম্যান অধ্যাপক ড. অনুপম সেন।

শনিবার (১৮ জুলাই) সকাল ১১টায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী, প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও সিন্ডিকেটের সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী, বোর্ড অব ট্রাস্টিজ ও সিন্ডিকেটের সদস্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সভায় বিগত ২৮ ফেব্রুয়ারি ২০২০ তারিখে অনু্ষ্ঠিত সিন্ডিকেট সভার কার্যবিবরণী অনুমোদন করা হয়। বর্তমানে করোনাভাইরাস প্রাদুর্ভাব পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কার্যাবলী পরিচালনা প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করা হয়। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর যখন বিশ্ববিদ্যালয় খুলবে তখন নিয়মিত ক্লাসে সামাজিক দূরত্ব রক্ষার ব্যবস্থা গ্রহণ করা এবং যারা অসুস্থতা বা অন্যান্য কারণে সরাসরি ক্লাসে যোগদান করতে পারবে না, তারা যাতে অনলাইনে ক্লাসে যুক্ত হতে পারে সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

ভার্চুয়াল ক্লাসরুম ও অন্যান্য ক্লাসরুমে শিক্ষা বিষয়ক ফ্যাসিলিটি অর্থাৎ শিক্ষা উপকরণ বর্ধিতকরণের সিদ্ধান্তও নেওয়া হয়। এছাড়া বিগত ১১ জুলাই ২০২০ তারিখে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিলের সভার কার্যবিবরণী উপস্থাপন করা হয়।

সভায় সিন্ডিকেটের সদস্য হিসেবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সমাজবিজ্ঞান ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহীত উল আলম, প্রকৌশল ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. তৌফিক সাঈদ এবং ব্যবসা-শিক্ষা অনুষদের সহকারী ডিন সহযোগী অধ্যাপক এম. মঈনুল হক। সদস্য সচিব হিসেবে প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমানও উপস্থিত ছিলেন।

এই সভার সঙ্গে প্রিমিয়ার ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ অধ্যাপক একেএম তফজল হক, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম প্রধান কাজী মনিরুল ইসলাম এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আবদুল্লাহ আল ফারুক সিন্ডিকেটের সদস্য হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত ছিলেন।

ট্যাগ :