মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে পানিবন্দি ১৫ হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তা দিলো এস. আলম গ্রুপ


প্রকাশের সময় :১১ আগস্ট, ২০২৩ ১:৫৮ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

কয়েক দিনের টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলের কারণে চট্টগ্রামের লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। বন্যায় ডুবে গেছে সড়ক, অলিগলি, মহাসড়ক। দেখা দিয়েছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের সংকট। এমন মানবেতর পরিস্থিতিতে অতীতের মতো এবারও চট্টগ্রামের বন্যাদুর্গত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে দেশের অন্যতম প্রধান শিল্পপরিবার এস. আলম গ্রুপ। প্রতিষ্ঠানটি চট্টগ্রাম জেলা প্রশাসকের কাছে ১৫ হাজার পরিবারের জন্য জরুরি ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছে।

ত্রাণ সহায়তার মধ্যে প্রত্যেকের জন্য রয়েছে— চাল ৫ কেজি, ডাল ১ কেজি, চিড়া ৫ কেজি, গুড় ১ কেজি, লবন ১ কেজি, শুকনো বিস্কুট/টোস্ট বিস্কুট ২ বক্স, স্যালাইন ১০ পিসের ১ প্যাকেট। আরও রয়েছে, ডেটল সাবান ২টি, দিয়াশলাই/গ্যাসলাইট এবং ভাল মানের ৫টি করে মোববাতি। এছাড়া উক্ত ১৫ হাজার পরিবারের জন্য ২ লাখ লিটার নিরাপদ সুপেয় পানিও সরবরাহ করেছে।

এস. আলম গ্রুপ-এর পক্ষ থেকে জানানো হয়,’এবার স্মরণকালের ভয়াবহ বন্যার সাক্ষী হয়েছে চট্টগ্রামবাসী। তাদের এই দুঃসময়ে সামর্থ্য অনুযায়ী সবারই বন্যার্তদের পাশে থাকা উচিত। এস. আলম গ্রুপ যেকোনো দুর্যোগ, মহামারি বা চ্যালেঞ্জিং সময়ে চট্টগ্রামের সাধারণ মানুষকে সহায়তার জন্য অতীতে সবসময় এগিয়ে এসেছে। এবারও তার ব্যত্যয় ঘটেনি। মানবিক দিক বিবেচনা করেই আমরা প্রাথমিকভাবে ১৫ হাজার পরিবারের জন্য জরুরি ত্রাণ সহায়তা প্রদান করেছি। এই ত্রাণ সামগ্রীর মধ্যে প্রয়োজনীয় খাবার, জরুরি স্বাস্থ্য উপকরণসহ অন্যান্য পণ্য অন্তর্ভুক্ত রয়েছে। আমরা চট্টগ্রামের বানভাসি মানুষের জন্য এই সহায়তা অব্যাহত রাখব।’

ট্যাগ :