মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামে পটিয়ায় পল্লীবিদ্যুতের মাইকিং: বিল পরিশোধ না করলে সংযোগ বিচ্ছিন্নের হুমকি


প্রকাশের সময় :১৯ মে, ২০২০ ৬:০৬ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে দেশে সাধারণ ছুটি চলাকালে এবার বিদ্যুৎ বিল পরিশোধের জন্য চট্টগ্রামের পটিয়ার বিভিন্ন এলাকায় মাইকিং করা হচ্ছে পল্লীবিদ্যুৎ সমিতির পটিয়া অফিসের পক্ষ থেকে। বিল পরিশোধ না করলে সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলেও হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ স্থানীয়দের। এ নিয়ে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয়রা জানায়, এক সপ্তাহ ধরে পটিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে পল্লীবিদ্যুৎ সমিতি পটিয়া জোনাল অফিসের পক্ষ থেকে বিল পরিশোধের জন্য অটোরিকশা করে মাইকিং করানো হচ্ছে। বলা হচ্ছে, বিল পরিশোধ না করলে সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হবে। এরপর থেকেই কোলাগাঁও ও হাবিলাসদ্বীপ ইউনিয়নের শত শত গ্রাহক বিভিন্ন পয়েন্টে বিদ্যুৎ অফিসের লোকদের কাছে বিল পরিশোধ করছেন। সেখানে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব।

বিল সংগ্রহকারীদের সঙ্গে কথা হলে তারা বলেন, এটা অফিসের আদেশ। আমাদের কিছুই করার নেই।

হাবিলাসদ্বীপ ইউনিয়নের বাসিন্দা হাসান জাহাঙ্গীর বলেন, সরকার বলছে করোনা সংক্রমণ এড়াতে ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল এই তিনমাসে বিল পরিশোধের ক্ষেত্রে কোনও বিলম্ব মাশুল বা সারচার্জ দিতে হবে না। অথচ স্থানীয় পল্লীবিদ্যুৎ অফিস মাইকিং করে জনসমাগম ঘটিয়ে বিল পরিশোধ করতে বাধ্য করছে। এও বলা হচ্ছে, যে বিল পরিশোধ না করলে সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

একই অভিযোগ করেছেন উপজেলা সদর ইউনিয়নের গ্রাহক মো. আনু মিয়াসহ অনেকে।

পটিযা উপজেলা পল্লীবিদ্যুৎ অফিসের সহকারী জোনাল ম্যানেজার মোবারক উল্লাহ বলেন, মাইকিং করা হচ্ছে এটা সত্য। তবে কাউকে বিল পরিশোধে বাধ্য বা সংযোগ বিচ্ছিন্ন করা হবে এমন কথা বলা হয়নি।

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত আমি কিছুই জানি না। আপনার কাছ থেকে প্রথম শুনলাম। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগ :