মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ৪ মে ২০২৪ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে নিখোঁজের ৩৩ ঘণ্টা পর মিলল পানির স্রোতে ভেসে যাওয়া ব্যবসায়ীর লাশ


প্রকাশের সময় :৯ আগস্ট, ২০২৩ ৭:১৪ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

নিখোঁজের ৩৩ ঘণ্টা পর হালদা নদীর আট দশ কিলোমিটার দূরের ছায়ার চর থেকে রাউজানের ব্যবসায়ী সাহেদ হোসেন বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৯ আগস্ট) ভোর ৪টার দিকে মদুনাঘাটের পূর্বে উরকিরচর ইউনিয়নের ছায়ার চর থেকে মরদেহটি উদ্ধার করে।

ছবি: ব্যবসায়ী সাহেদ হোসেন বাবু

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেলসহ এলাকাবাসী।

তারা জানান, লাশটি ফুলে গেছে। এদিকে মরদেহটি প্রথমে সাহেদের উরকিরচর বাড়িতে নিয়ে আসা হয়। পরে নগরীতে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল ১১টায় চকবাজার অলি খাঁ জামে মসজিদে প্রথম এবং দুপুর ২টায় উরকিরচর হাই স্কুল মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

নিখোঁজ সাহেদ উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর উরকিরচর গ্রামের উজির আলী মিয়াজির বাড়ি ব্যবসায়ী ও দানবীর মরহুম এস.এম ইউছুফের বড় ছেলে।

সোমবার (৭ আগস্ট) বাড়ির অদূরে পার্শ্ববর্তী হাটহাজারী উপজেলার অংশের বাড়িঘোনায় তার প্রজেক্টটি বন্যার পানিতে ডুবে যাওয়ায় কয়েকজনসহ ওই প্রজেক্টে যান সাহেদ। সেখানে মাছ ধরাসহ নানা কাজ সেরে সন্ধ্যা ৭টার দিকে নিজের ডিঙ্গি নৌকায় নিজে বৈঠা ধরে ফিরছিলেন। এক পর্যায়ে হালদা নদীর শাখা খাল বাড়িঘোনা খালের উপর নির্মিত লোহার ব্রিজের সাথে ধাক্কা লেগে পড়ে যান সাহেদসহ পাঁচ জনই। এসময় চার জন সাঁতরে কূলে উঠতে পারলেও বন্যার পানির স্রোতে খালে তলিয়ে যান ব্যবসায়ী সাহেদ। রাতেই ঘটনাস্থলে যান থানা পুলিশ, রাউজান ফায়ার সার্ভিসের টিম। তারা ব্যর্থ হলে নগরী থেকে আসা ডুবুরি দলের ২টি ইউনিট মঙ্গলবার ১২ ঘণ্টা ব্যর্থ চেষ্টা করে ফিরে যায়।

ট্যাগ :