মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে দুই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে কাউন্সিলর জাবেদের শোক প্রকাশ


প্রকাশের সময় :১১ নভেম্বর, ২০২০ ৭:০০ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সাবেক কমিশনার এমএ রশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর, আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত একক কাউন্সিলর পদপ্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ জাবেদ।

একাত্তর বাংলা নিউজে পাঠানো এক শোক বার্তায় কাউন্সিলর জাবেদ বলেন, ‘এমএ রশিদ স্বৈরাচার বিরোধী আন্দোলন, বিএনপি-জামায়াত জোট বিরোধী আন্দোলনসহ সকল আন্দোলন-সংগ্রামের অগ্র সৈনিক ছিলেন। তিনি একজন সুদক্ষ সংগঠক হিসেবে দলের দুঃসময়ে কর্মীদের সংগঠিত করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তাঁর মৃত্যুতে আওয়ামী পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে এবং আওয়ামী লীগ একজন দক্ষ ও পরীক্ষিত নেতাকে হারালো।’

কাউন্সিলর মোহাম্মদ জাবেদ মরহুমদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাদের শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ আরো বলেন, ‘আওয়ামী লীগের কঠিন সময়েও এম এ রশিদ ও আব্দুর রহমান নিজেদের সর্বোচ্চ দিয়ে সাংগঠনিক কার্যক্রমে সম্পৃক্ত ছিলেন। এম এ রশিদ ও আব্দুর রহমানকে হারিয়ে চট্টগ্রামের আওয়ামী লীগ পরিবার আজ শোকাহত।’

ট্যাগ :