মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে জাপার নেতা সোলায়মানের অপসারণ চান যুব সংহতি ও জাতীয় মহিলা পার্টি


প্রকাশের সময় :২৪ অক্টোবর, ২০২০ ৫:৪৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম মহানগর জাপার সভাপতি সোলায়মান আলম শেঠকে চট্টগ্রামের জাতীয় পার্টির কলঙ্ক ও  জঞ্জাল বলে আখ্যায়িত করেছেন চট্টগ্রামের যুব সংহতি ও জাতীয় মহিলা পার্টির নেতৃবৃন্দরা। সোলায়মান আলম শেঠের বিরুদ্ধে পার্টির নাম ব্যবহার করে সমাজ বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগ তোলে তার অপসারণ দাবি করেছেন নিজ দলের নেতা কর্মীরা।

নেতা কর্মীদের অভিযোগ নগর জাতীয় পার্টি আজ সাংগঠনিকভাবে অস্থিত্বহীন। এই সোলায়মান শেঠ নামক নোংরা লোকটি চট্টগ্রামের জাতীয় পার্টি পরিবারের প্রাণস্পদন সর্বস্তরের নেতা-কর্মীদের ভরসাস্থল পল্লীবন্ধু এরশাদ মুুক্তি আন্দোলনের সিপাহসালার জাতীয় পার্টির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম মহানগর জাপার দু’বারের সফল সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তপন চক্রবর্ত্তীর বিরুদ্ধে অশালীন কূরুচিপূর্ণ বক্তব্য, মহিলা পার্টির নেত্রীদের কুপ্রস্তাব, তথা ধর্ষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। সোলায়মান শেঠ নামক জঞ্জাল মুক্ত জাতীয় পার্টি চাই আমরা। কেউ কোন অঙ্গ-সহযোগী সংগঠন তার সাথে নেই। অবিলম্বে এই নোংরা সোলায়মানকে অপসারণ করে এরশাদ সৈনিকদের রক্তে গড়া চট্টগ্রাম নগর জাতীয় পার্টিকে রক্ষা করুণ। শনিবার বিকালে দোস্ত বিল্ডিং দলীয় কার্যালয় সম্মুখস্থ রাস্তায় চট্টগ্রামের সর্বজন প্রিয় চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা তপন চক্রবর্ত্তীর বিরুদ্ধে কূরুচিপূর্ণ, নোংরা বক্তব্য পত্র-পত্রিকায় প্রকাশের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর জাতীয় যুব সংহতি আয়োজিত মানববন্ধন, বিক্ষোভ সমাবেশে বক্তারা উপরোক্ত বক্তব্য রাখেন। চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুব সংহতির নগর সদস্য সচিব কে.এম. আবছার উদ্দিন রনির সভাপতিত্বে ও যুব সংহতির যুগ্ম আহ্বায়ক কায়সার হামিদ মুন্নার পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ছিদ্দিকী।  বক্তব্য রাখেন নগর যুব সংহতির যুগ্ম আহ্বায়ক এম এ শুক্কুর, নুর আলী সওদাগর, মোঃ হোসেন, হাফেজ খয়রাত হোসেন, ওসমান গণি, কামাল উদ্দিন মাসুদ, মোঃ জাহেদ, মোঃ ইকবাল, আবু তাহের, সাইফুল ইসলাম, শওকত আলী, দিদার উল্লাহ দিদার, মোঃ শাহজাহান, শরীফুল মোল্লা নিরব, শানজিত চৌধুরী, কাকলী আক্তার, সোলায়মান রনি, মোঃ কায়সার, মোঃ সেলিম, মোঃ নোমান, মোঃ ইয়াকুব, মনির উদ্দিন, মোঃ কায়সার প্রমুখ।

মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধা তপন চক্রবর্ত্তীর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কোতোয়ালী চত্বরে এসে শেষ হয়। আর আগে ৩০ সেপ্টম্বর নগরীর চকবাজার খাল পাড়ে নগর জাপার সভাপতি সোলায়মান আলমস শেঠের বিরুদ্ধে মহিলা নেত্রীদের যৌন হয়রানি এবং কুপ্রস্তাবের প্রতিবাদে নগর মহিলা পার্টি নেত্রী জান্নাতুল ফেরদৌস কলির সভাপতিত্বে ও শাহীন আকতার মিনুর পরিচালনায় অনুষ্ঠিত হয়। এসময় ডবলমুরিং থানা মহিলা পার্টির সভাপতি মনি বেগম, সাধারণ সম্পাদক সালমা বেগম, সাংগঠনিক সম্পাদক বিবি কুলসুমা, চান্দগাঁও থানার সভাপতি শারমীন বেগম, সহ-সভাপতি রোজী বেগম, সাধারণ সম্পাদক জেসমিন আক্তার, সাংগঠনিক সম্পাদক ইসলাম খাতুন, চকবাজার থানা সভাপতি শারমীন বেগম, সাধারণ সম্পাদক শাহনাজ বেগম, সাংগঠনিক সম্পাদক হাসনুর বেগম, সদরঘাট থানার সভাপতি শেফালী বেগম, সাধারণ সম্পাদক পেয়ারী বেগম, সাংগঠনিক সম্পাদক রাইমা বেগম, কোতোয়ালী থানার সভাপতি মুক্তা আক্তার, সহ-সভাপতি রত্না আক্তার, সাধারণ সম্পাদক লাকী আক্তার, সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার, খুলশী থানার সভাপতি আজমা আক্তার, সাধারণ সম্পাদক নুপুর আক্তার, সাংগঠনিক সম্পাদক মাহী আক্তার, পাঁচলাইশ থানার সভাপতি জাহানারা বেগম, সহ-সভাপতি মনোয়ারা বেগম, সাধারণ সম্পাদক হোসনে আরা লাবলু, বাকলিয়া থানার সভাপতি লুৎফুন্নেছা বেগম, সহ-সভাপতি উর্মি আক্তার, সাধারণ সম্পাদক মঞ্জুরা বেগম, নারী নেত্রী সেলিনা বেগম, আয়েশা বেগম, মিনারা বেগম প্রমুখ।

কর্মসূচি শেষে তারা নগর জাপার সভাপতি ও জাপার প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠের ছবিতে থু থু নিক্ষেপ ও জুতো নিক্ষেপ কর্মসূচি পালন করেন। সোলায়মান আলম শেঠের বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা না নিলে চট্টগ্রাম থেকে শতশত নেতা কর্মী গণপদত্যাগ করবেও বলে হুমকি দেন নেতৃবৃন্দরা।

ট্যাগ :