মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে করোনা সংক্রমণ বাড়ছে! জেলার চেয়ে নগরে আক্রান্তের হার বেশি


প্রকাশের সময় :২৪ জুন, ২০২১ ৬:১৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামে করোনা ভাইরাসের আক্রান্তের হার প্রতিদিন আশঙ্কাজনক হারে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ২৩৬ জনের। যেখানে এর আগের দিন আক্রান্তের সংখ্যা ছিল ১৯০ জনের।

গত ২৪ ঘণ্টা করোনায় মারা গেছে ৩ জন। অন্যদিকে এর আগের দিন মারা গিয়েছিল ৪ জন।

নমুনা পরীক্ষা করা হয়েছে ১ হাজার ৭১টি। আক্রান্তদের মধ্যে নগরে ১৪৫ জন এবং উপজেলায় ৯১ জন।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন সূত্রে এসব তথ্য জানা যায়। এদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব ও চট্টগ্রামের ৮টি ল্যাবে ১ হাজার ৭১টি নমুনা পরীক্ষা করা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৩টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩৯১টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৩১টি এবং চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৩৪টি নমুনা পরীক্ষা করা হয়।

এতে চবি ল্যাবে ৬৩ জন, বিআইটিআইডি ল্যাবে ৭৩ জন, চমেক ল্যাবে ১৫ জন এবং সিভাসু ল্যাবে ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১১৪টি নমুনা পরীক্ষা করে ২৫ জন, শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৭২টি নমুনা পরীক্ষা করে ১৪ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩২টি নমুনা পরীক্ষা করে ৬ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২৭টি নমুনা পরীক্ষা করে ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদিন মেডিক্যাল সেন্টার হাসপাতালে, পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এপিক হেলথ কেয়ার ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি।

এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৭টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেনি।

ট্যাগ :