মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে আন্তর্জাতিক বাণিজ্যমেলা শুরু ৩১ মে


প্রকাশের সময় :২৯ মে, ২০২২ ১০:৪৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

কোভিড প্রাদুর্ভাবের কারণে দুই বছর বন্ধ থাকার পর এবার হচ্ছে চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্যমেলা। আগামী ৩১ মে পলোগ্রাউন্ড মাঠে এ মেলা শুরু হবে।

২৯ মে (রোববার) সকালে চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন চেম্বার সভাপতি ও মেলা কমিটির উপদেষ্টা মাহবুবুল আলম। এসময় উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন, সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ তানভীর, মেলা কমিটির কো-চেয়ারম্যান, সদস্য এবং চেম্বারের পরিচালকরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের অন্যতম প্রাচীন বাণিজ্য সংগঠন দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে ১০০ বছরের বেশি সময় ধরে কাজ করছে। করোনা মহামারির কারণে গত দুই বছর মেলা আয়োজন করা সম্ভব হয়নি। কিছু বিলম্বে হলেও চলতি বছর ২৯তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্যমেলার আয়োজন করা হয়েছে। আগামী ৩১ মে পলোগ্রাউন্ড মাঠে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি মেলার উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলা হবে প্রায় ৪ লাখ বর্গফুট জায়গাজুড়ে। এতে ১৭টি প্রিমিয়াম প্যাভিলিয়ন, ৩৩টি প্রিমিয়াম স্টল, ৯৯টি গোল্ড স্টল, ৪৮টি মেগা স্টল, ১৪টি ফুডস্টল, ২টি আলাদা জোন নিয়ে ৩৭০টি স্টলে ৩১০ এর অধিক প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।

এবার মেলায় দর্শনার্থী টিকিটের মূল্য ১৫ টাকা নির্ধারণ করা হয়েছে। মাসব্যাপী এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে।

ট্যাগ :