মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামে আগুনে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করলেন কাউন্সিলর মোরশেদ আলম


প্রকাশের সময় :২৬ ফেব্রুয়ারি, ২০২০ ৬:৫১ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদ:

চট্টগ্রাম শহরের ৮নং শুলকবহর ডেকোরেশন গলির বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করেছেন অত্র এলাকার ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম।

২৫ ফেব্রুয়ারি (মঙ্গলবার) মির্জারপুল ডেকোরেশন গলি’র বিভিন্ন বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের ৮০ জন শিক্ষার্থীদের মাঝে কাউন্সিলর মোঃ মোরশেদ আলম এই স্কুল ড্রেস সামগ্রী বিতরণ করেন। শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর অফিসে বিকাল ৪.০০ ঘটিকায় আগুনে ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের মাঝে এই স্কুল ড্রেস সামগ্রী বিতরণ করা হয়।

স্কুল ড্রেস বিতরণের শুরুতে অনুষ্ঠিত আলোচনা সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৮ শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মোরশেদুল আলম। তিনি বলেন, আগুনের ভয়াবতায় আপনারা সব কিছুই হারিয়েছেন। মানব সেবাই সবচাইতে বড় ধর্ম। আপনাদের যে ক্ষতি হয়েছে তার তুলনায় আমাদের সহায়তা খুবই কম এবং এ ক্ষতি পূরণীয়ও নয়। আমরা শুধু আপনাদের বিপদের সময় পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমার খুবই কষ্ট লেগেছে যখন দেখেছি স্কুল ড্রেসের জন্য শিক্ষার্থীরা স্কুলে যেতে পারছে না। তখন আামি নিজ উদ্যোগে এই স্কুল ড্রেস দেওয়ার ব্যাবস্হা করি। আজ নতুন স্কুল ড্রেস পাওয়ার পর আগুনে ক্ষতিগ্রস্ত এই কোমলমতি শিক্ষার্থীদের মূখে হাসি দেখে আমারও খুব আনন্দবোদ হচ্ছে। আর এটাই আমার পরম পাওয়া।

উল্লেখ্য, জানুয়ারির ২৪ ও ৩১ তারিখে মির্জারপুল ডেকোরেশন গলি’র বস্তিতে দুই দফায় ভয়াবহ অগ্নিকাণ্ড সংগঠিত হয়। এ অগ্নিকাণ্ডে ১৬টি কলোনীর আনুমানিক ৪৫০টি পরিবারের গৃহ ও নিত্য ব্যবহার্য সামগ্রী সম্পূর্ণ ও আংশিক ক্ষতিগ্রস্ত হয়। অগ্নিকাণ্ড সংগঠিত হওয়ার পরপর ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলমের নেতৃত্বে ক্ষতিগ্রস্ত বস্তিসমূহের সার্বক্ষণিক তথ্য সংগ্রহ শুরু করা হয়। পরবর্তীতে কাউন্সিলর মোরশেদ আলমের সহায়তায় চট্টগ্রাম জেলা প্রসাশন, সিটি কর্পোরেশন, বিভিন্ন দানবীর ব্যক্তি, দাতা গোষ্ঠী, জরুরি সাড়াদান কর্মসূচির আওতায় দাতাগোষ্ঠী স্টার্ট নেটওয়ার্কের কারিতাস চট্টগ্রাম অঞ্চল সহ বিভিন্ন দাতা সংস্থা আগুনে ক্ষতিগ্রস্তদের জন্য আর্থিক ও বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস প্রদানের মাধ্যমে আগুনে ক্ষতিগ্রস্তদের সহায়তা করেন।

ট্যাগ :