মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে অস্ত্র মামলায় জামিন বাতিল টিনুর, যেতে হলো কারাগারে


প্রকাশের সময় :২০ জুন, ২০২১ ১১:২৫ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের চকবাজার এলাকার বিতর্কিত যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুকে অস্ত্র মামলায় ফের কারাগারেই যেতে হলো। 

রোববার (২০ জুন) মহানগর দায়রা জজ এর ৪র্থ আদালতের বিচারক আফরোজা জেসমিন কলি তার জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সিএমপির সহকারী পুলিশ কমিশনার প্রসিকিউশান মো. সাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আদালতের নির্দেশের পর টিনুকে বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, গত ২৩ মে হাইকোর্টের আপিল বিভাগ তার জামিন বাতিল করে নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছিলেন৷ গত ২২ এপ্রিল টিনুর জামিন বাতিল চেয়ে হাইকোর্টের আপিল বিভাগে আবেদন করে রাষ্ট্রপক্ষ। 

২০১৯ সালের ২৩ সেপ্টেম্বর চট্টগ্রামে শুদ্ধি অভিযানে র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক হয়েছিল বিতর্কিত যুবলীগ নেতা নুর মোস্তফা টিনু। চকবাজার কাপাসগোলা এলাকা থেকে একটি বিদেশি পিস্তলসহ তাকে আটক করে র‍্যাব-৭। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাসায় তল্লাশি চালিয়ে একটি শটগান ও ৬৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‍্যাব বাদি হয়ে পাঁচলাইশ থানায় অস্ত্র আইনে নূর মোস্তফা টিনু ও তার সহযোগী জসিম উদ্দিনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। দীর্ঘদিন কারাগারে থাকার পর চলতি বছরের ২৩ জানুয়ারি জামিনে মুক্তি পান টিনু। চসিক নির্বাচনে স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী হলেও কারাগার থেকে প্রার্থীতা প্রত্যাহার করে নেন। আগামী উপ নির্বাচনেও তার প্রার্থীতা হওয়ার গুঞ্জন রয়েছে৷

ট্যাগ :