মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রকৌশলী জ্যোতির্ময় ও নাফিসার উপহার সামগ্রী বিতরণ


প্রকাশের সময় :২৭ মে, ২০২১ ১১:১৯ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনার প্রকোপে দেশ যখন বিপর্যস্ত তখন রাজধানী ঢাকা, চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন জেলায় সাধারণ থেকে মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে ত্রাণকর্তার ভূমিকায় অবতীর্ণ হয়েছেন দুই তারুণ্যের প্রতীক ও মানবিক যোদ্ধা প্রকৌশলী জ্যোতির্ময় ধর এবং নাফিসা আনজুম খান।

এরই ধারাবাহিকতায় বুধবার (২৬ মে) দুপুরে চট্টগ্রাম নগরীর মোমিন রোডস্থ মৈত্রী ভবনে প্রকৌশলী জ্যোতির্ময় ও নাফিসার আয়োজনে করোনাকালীন সময়ে চাকরি হারানো এবং লকডাউনে কাজ না পাওয়ায় ক্ষতিগ্রস্ প্রায় দুই শতাধিক নিম্ন মধ্যবিত্ত পরিবারের হাতে তুলে দেন ভালোবাসার উপহার সামগ্রী।

চট্টগ্রাম নগরীর মৈত্রী ভবনে প্রকৌশলী জ্যোতির্ময় ধর ও নাফিসা আনজুম খানের ভালোবাসার উপহার সামগ্রী বিতরণ করা উপলক্ষে সামাজিক দুরত্ব বজায় রেখে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রকৌশলী জ্যোতির্ময় ধরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদির সিনিয়র রিপোর্টার ও সাবেক চট্টগ্রাম প্রেস ক্লাব সাধারণ সম্পাদক শুকলাল দাশ। এসময় আরও উপস্থিত ছিলেন দৈনিক বাংলার নবকন্ঠ প্রত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান ও অনলাইন প্রত্রিকা একাত্তর বাংলা নিউজের সম্পাদক এম.এইচ মুরাদ, জামালখান ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, মানবাধিকার কর্মী সুচিত্রা গুহ টুম্পা, এ কে এম তরিকুল ইসলাম রানা, সাংবাদিক আকাশ ইকবালসহ অন্যান্য স্বেচ্ছাসেবীবৃন্দ।

এরপর বিকালে দেওয়ান বাজার এলাকায় ৩২নং ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারির সভাপতিত্বে অনুষ্ঠিত আরেকটি অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক মানুষের হাতে উপহার তুলে দেন নাফিসা আনজুম খান ও প্রকৌশলী জ্যোতির্ময় ধর। এ সময় উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, আলোকিত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের নেত্রী বাপ্পি দেব বর্মণ সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে চট্টগ্রামবাসীর পক্ষ থেকে নাফিসা আনজুম খানের হাতে তুলে দেওয়া হয় সন্মাননা স্মারক।

ট্যাগ :