মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে “বালুখালীর প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা” সংগঠনের পক্ষ হতে অসহায়দের জন্য নগদ অর্থ বিতরণ


প্রকাশের সময় :৪ মে, ২০২০ ৩:৪১ : অপরাহ্ণ

মোঃ রবিউল হোসেন (সম্রাট):

এলাকার হতদরিদ্র ও কর্মহীন জনসাধারণকে নগদ অর্থ দিয়ে সহায়তা করেছে চট্টগ্রাম হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নের অন্তর্গত বালুখালী গ্রামের প্রবাসী তরুন ও যুবকরা।”বালুখালীর প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা” নামের একটি সংগঠনের পক্ষ হতে এই সহায়তা প্রদান করা হয়।

আজ সোমবার সকাল ১১ টায় বালুখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এক অনুষ্ঠানের মাধ্যমে তারা অসহায় হতদরিদ্র এবং কর্মহীন জনসাধারণের মাঝে নগদ টাকা সহায়তা প্রদান করেন। এ সময় অসহায় পরিবারের নগদ সহায়তা প্রাপ্ত সকলেই পবিত্র রমজান মাসে শুকরিয়া জ্ঞাপন করে “বালুখালীর প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা” পরিবারের সকল সদস্যদের প্রতি।তাদের অভিমত সংগঠনের সদস্যদের প্রতি, আপনারা আবার ও প্রমাণ করেছেন আপনারা সত্যি কারের যুদ্ধা । এরকম একটা দুর্যোগ পরিস্থিতিতেও আপনারা আমাদের গ্রামের মানুষদের পাশে দাড়িয়েছেন নিস্বার্থ ভাবে । সারা বাংলাদেশের গ্রামের জন্য আমাদের গ্রামের প্রবাসীরা অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। প্রসঙ্গত প্রত্যেক পরিবারে মাঝে ১ হাজার টাকা করে ২৫০ টি পরিবারের কাছে এই উপহার পৌঁছে দেওয়া হয়। এ অনুদানের সাথে যারা জড়িত ছিল তারা সবাই বালুখালী গ্রামের প্রবাসী সন্তান। তাদের মধ্যে প্রথমে নাজিম,দৌলত, শওকত ও মুমিন উদ্যোগ নিলেও পরে এই উদ্যোগ বাস্তবায়নের জন্য বড়দের মধ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন জসিম, আবুল কালাম, শফিকুল আলমগীর, সুটন, টুটন, তোবারক, সোলাইমান, আব্দুল হালিম,ফরিদ, বাশার বাচ্চু,আব্দুল আজিজ, ইয়াকুব, ইউছুপ সহ আরও অনেকে এবং এই উদ্যোগ বাস্তবায়নের জন্য আরও যাদের অবদান অনস্বীকার্য মহিউদ্দিন, সেলিম ,বিজয় সোহেল, ফারুক, সেকান্দর ,মামুন, তারেক সহ আরও অসংখ্য বড় ও ছোট ভাই ব্রাদার। আর বিশেষ ভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন এলাকার যারা বিতরণের কাজে সহযোগিতা করেছেন রাজা মৌলানা জামাল, রুবেল বাবু, সালাম সহ আরও অনেকে। অনুদান অনুষ্ঠানে প্রবাসীরা বলেন আমরা সবাই সর্বাত্মক চেষ্টা করি দুর্যোগপূর্ণ মুহূর্তে সবাইকে ত্রান এবং নগদ টাকা দিয়ে সহায়তা করার। আমরা প্রবাসীরা আছি বলেই কিছু নগদ অর্থ দিয়ে সহায়তা করতে পেরেছি যা নিজেদের মনেও অনেক আনন্দ লাগছে এবং আমরা নিজেরা গর্বিত। ইনশাআল্লাহ ভবিষ্যতে আমরা এলাকার মানুষদের পাশে থাকবো যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে। সকল প্রবাসীরা তাদের পরিবারের জন্য এলাকাবাসীর প্রতি দোয়া চান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ট্যাগ :