মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১২ মে ২০২৪ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের হাটহাজারীতে ত্রাণ কেড়ে নেয়া চেয়ারম্যান নুরুল আবছার বরখাস্ত


প্রকাশের সময় :১২ এপ্রিল, ২০২০ ২:১০ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের হাটহাজারীতে মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার কতৃক লোকজন ডেকে ত্রাণ দিয়ে ছবি তোলা শেষে পিটিয়ে ত্রাণ কেড়ে নেয়ার অভিযোগ ওঠে গত কয়েকদিন আগে। এ ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যান নুরুল আবছারকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

রোববার (১২ এপ্রিল) এক নোটিশে তাকে সাময়িক বরখাস্ত করার কথা জানানো হয়। এ দিন বিকেলে তার বহিস্কার আদেশের বিষয়ে প্রজ্ঞাপণ জারি করে স্থানীয় সরকার বিভাগ।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানিয়েছেন, ‘ত্রাণ অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় মির্জাপুরের চেয়ারম্যান নুরুল আবছারকে বরখাস্ত করা হয়েছে। ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন ১ নম্বর প্যানেল চেয়ারম্যান।’

প্রসঙ্গত, করোনাভাইরাসের কারণে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণের জন্য গত ৬ এপ্রিল লোকজন ডেকে ত্রাণ দেন। ত্রাণ দেওয়ার ছবি তুলে পরে তাদের পিটিয়ে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠে চেয়ারম্যান নুরুল আবছারের বিরুদ্ধে। নুরুল আবছার হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের নেতা। তার বিরুদ্ধে প্রকল্পের টাকা আত্মসাত এবং নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে।

ট্যাগ :