মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের সিআরবিতে হাসপাতাল নির্মাণের চুক্তি বাতিল চেয়ে রেলওয়ে কর্মকর্তাদেরকে আইনী নোটিশ


প্রকাশের সময় :১২ আগস্ট, ২০২১ ৬:০৮ : অপরাহ্ণ

নিউজ ডেস্ক:

সিআরবিতে হাসপাতাল নির্মাণের চুক্তির বাতিল চেয়ে রেলওয়ে কর্মকর্তাদেরকে আইনী নোটিশ দেয়া হয়েছে।

আইনী নোটিশটি করেছেন নাগরিক সমাজ চট্টগ্রাম’র ও সিআরবি বৈশাখী মেলার আহ্বায়ক হাজী মোহাম্মদ সাহাব উদ্দিন, সংস্কৃতি ব্যক্তি এবিএম রাশেদুল হাসান প্রকাশ রাশেদ হাসান ও নুরুল আবছার মজুমদার প্রকাশ স্বপন মজুমদার এর পক্ষে বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের আইনজীবী এবং ঢাকাস্থ বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক বিজ্ঞ আইনজীবী মোহাম্মদ নুরুল হুদা আনসারীর মাধ্যমে করা হয়েছে।

১২ আগষ্ট (বৃহস্পতিবার) রেলওয়ে মন্ত্রনালয়ের সচিব,বাংলাদেশ রেলওয়ে মহা পরিচালক, বাংলাদেশ রেলওয়ে ঢাকা অতিরিক্ত ব্যবস্হাপনা পরিচালক (অবকাঠামো), বাংলাদেশ রেলওয়ে সিআরবি চট্টগ্রামের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সেতু)/পূর্ব এবং প্রকল্প পরিচালক, বাংলাদেশ রেলওয়ে সিআরবি চট্টগ্রামের ব্যবস্হাপনা পরিচালক (পূর্ব),বাংলাদেশ রেলওয়ে সিআরবি চট্টগ্রামের অতিরিক্ত ব্যবস্হাপনা পরিচালক (পূর্ব),বাংলাদেশ রেলওয়ে সিআরবি চট্টগ্রামে প্রধান প্রকৌশলী(পূর্ব),বাংলাদেশ রেলওয়ে সিআরবি চট্টগ্রামের প্রধান এষ্টেট কর্মকর্তা(পূর্ব),বাংলাদেশ রেলওয়ে ঢাকার উপ পরিচালক(এষ্টেট),বাংলাদেশ রেলওয়ে ঢাকার উপ পরিচালক(প্রকিউরমেন্ট) এবং ব্যবস্হাপনা পরিচালক ইউনাইটেড এন্টারপ্রাইজ এন্ড কোম্পানি লিমিটেড,গুলশান ঢাকা বরাবরে আইনী নোটিশ দেয়া হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এবং নাগরিক সমাজ চট্টগ্রামের লিগ্যাল উইংসের প্রধান এডভোকেট এ এইচ এম জিয়াউদ্দিন ও সহকারী এডভোকেট রাশেদুল আলম রাশেদ।

ট্যাগ :