মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের শৌচাগার থেকে ৮ কেজি ১৭০ গ্রাম ওজনের ৭০টি স্বর্ণের বার উদ্ধার


প্রকাশের সময় :২২ নভেম্বর, ২০১৯ ১০:০৭ : পূর্বাহ্ণ


চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের শৌচাগার থেকে ৮ কেজি ১৭০ গ্রাম ওজনের ৭০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় ৪ কোটি টাকা। আজ শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে মাসকাট থেকে সালাম এয়ারের যাত্রীরা নামার পর পরিত্যক্ত অবস্থায় স্বর্ণগুলো উদ্ধার করা হয়। জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের কর্মকর্তারা স্বর্ণগুলো খুঁজে পান বলে জানান শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান।

তিনি বলেন, এর আগে গোপন সংবাদ থাকায় ওই ফ্লাইটের যাত্রীদের ওপর কড়া নজরদারির ব্যবস্থা করা হয়। বিষয়টি আঁচ করতে পেরে সংশ্লিষ্ট পাচারকারী স্বর্ণের বারসহ পলিথিনটি শৌচাগারে ফেলে যায়। এ ব্যাপারে কাস্টম আইন অনুযায়ী জব্দসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান এ কর্মকর্তা।

তিনি আরো বলেন, শাহ আমানতের আন্তর্জাতিক আগমন বিভাগের শৌচাগারে স্বর্ণগুলো পাওয়া গেছে। ঠিক কোন বিমানে কিংবা কোন দেশ থেকে পাচারকারী চক্র এসব স্বর্ণ এনেছে বলা মুশকিল বলেও জানান উইং কমান্ডার সারওয়ার-ই-জামান।

ট্যাগ :