মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামের লালখান বাজারে গাছ উপড়ে সড়কে, যানজটে নগরবাসীর ভোগান্তি


প্রকাশের সময় :২৩ জুলাই, ২০২২ ১:৩৬ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

প্রবল বর্ষণের কারণে চট্টগ্রাম নগরের লালখানবাজার এলাকায় বিশালাকৃতির গাছ উপড়ে সড়কে পড়েছে। এ কারণে টাইগারপাস থেকে লালখানবাজারমুখী সড়কে যান চলাচল বন্ধ হওয়ায় ভোগান্তিতে পড়েছে নগরবাসী। তবে তাৎক্ষণিকভাবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

শনিবার (২৩ জুলাই) বিকাল পৌণে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কয়েক ঘণ্টার ভারি বর্ষণে নগরের লালখানবাজার অংশে একটি বড় গাছের শিকড় উপড়ে সড়কের ওপর পড়ে যায়। এই গাছের ধাক্কায় একটি বিদ্যুতের খুঁটিও সড়কের উপর এসে পড়ে। এতে রাস্তার এক পাশের যান চলাচল বন্ধ হয়ে যায়। রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় এক ঘণ্টার বেশি সময় ধরে অফিস ফেরত যাত্রীদের বসে থাকতে হয়। যানজট আর ভ্যাপসা গরম সহ্য করতে না পেরে অনেকেই পায়ে হেঁটে গন্তব্যে রওনা দিয়েছেন। তবে নিউমার্কেট থেকে বহদ্দারহাটমুখী গাড়িগুলো সিআরবি দিয়ে চলাচল করছে। অন্যদিকে কাঠগড় থেকে মুরাদপুর বা নতুন ব্রিজ রুটে চলাচল করা গাড়িগুলো যানজটে আটকা পড়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (ট্রাফিক দক্ষিণ) সহকারি পুলিশ কমিশনার আরিফ হোসেন বলেন, বৃষ্টির কারণে লালখান বাজারের সড়কে গাছ উপড়ে পড়ে যান চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছে। গাছের সঙ্গে একটি বিদ্যুতের খুঁটিও রাস্তায় পড়েছে। গাছের কিছু অংশ কেটে ছোট যানবাহন চলাচল করার ব্যবস্থা করেছি। পুরো গাছটি সরানোর কাজ চলমান আছে। আমরা এখন অন্যপাশের সড়কটিতে যান চলাচলের ব্যবস্থা করেছি।

ট্যাগ :