মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের যেসব ইউপিতে ১১ এপ্রিল নির্বাচন


প্রকাশের সময় :১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১১:১৭ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আগামী ১১ এপ্রিল সন্দ্বীপের ১৩টিসহ বৃহত্তর চট্টগ্রামের ২৮টি ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ হবে। একইসময়ে কক্সবাজারের চকরিয়া ও মহেশখালী পৌরসভার নির্বাচনও অনুষ্ঠিত হবে।

জানা গেছে, দেশের প্রায় সাড়ে চার হাজার ইউনিয়ন পরিষদে কয়েক ধাপে ভোটগ্রহণ হবে। এর মধ্যে ১১ এপ্রিল প্রথম ধাপে সারাদেশের ৩২৩টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার জানান, দেশের ২০ জেলার ৬৩ উপজেলার ৩২৩ ইউনিয়ন পরিষদে ১১ এপ্রিল ভোটগ্রহণ হবে। মার্চের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণা করা হবে। ইতোমধ্যে এসব ইউনিয়ন পরিষদের তালিকাও চূড়ান্ত করেছে ইসি।

তিনি আরও জানান, প্রথম ধাপে ৪১টি ইউপিতে ইভিএমে ভোট হবে। এর মধ্যে রয়েছে- সন্দ্বীপ উপজেলার বাউরিয়া, গাছুয়া, সন্তোষপুর, আমানউল্ল্যা, হরিশপুর, রহমতপুর, আজিমপুর, মুছাপুর, মাইটভাঙা, সারিকাইত, মগধারা, হারামিয়া ও দীঘাপাড় ইউনিয়ন।এছাড়া মহেশখালীর ধলঘাটা, হোয়ানক, মাতারবাড়ি, কুতুবজোম, কুতুবদিয়া আলী আকবর ডেইল, বড়ঘোপ, দক্ষিণ ধুরং, কৈয়ারবিল, লেমশীখালী, উত্তর ধুরুং, টেকনাফের হ্নীলা, সাবরাং, সেন্টমার্টিন, টেকনাফ ও হোয়াইক্যং ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ট্যাগ :