মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামের মোহরায় ফ্রি টেলিমেডিসিন চিকিৎসা সেবা দিচ্ছে ” হ্যালো মোহরা”


প্রকাশের সময় :১২ জুন, ২০২০ ১:২৭ : অপরাহ্ণ

মোঃ রায়হান উদ্দিনঃ

চট্টগ্রামের মোহরায় দৈনিক শত শত মানুষকে ফ্রি টেলিমেডিসিন সেবা চিকিৎসা দিচ্ছে ” হ্যালো মোহরা।

দেশব্যাপী করোনা ভাইরাসের সংকটজনিত পরিস্থিতিতে জরুরি চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক গ্রুপ আমরা মোহরাবাসীর উদ্যোগে ডা. মিজানুর রহমান এর তত্বাবধানে মোহরার ১০ জন ডাক্তার নিয়ে এই টেলিমেডিসিন সেবা ৪ জুন ২০২০ইং থেকে চালু হয়েছে। ব্যক্তি উদ্যোগে দেশে এটাই প্রথম টেলিমেডিসিন সেবা। সামাজিক সংগঠক আরিফুর রহমান সোহেল, হারিস উদ্দীন আহমেদ, ইমরান হোসেন ও ইমরান হোসেন জনির উদ্যোগে টেলিমেডিসিন সেবা দিয়ে যাচ্ছেন ডাঃ এস.এম সোহরাওয়ার্দী, ডাঃ সৈয়দ মহিউদ্দীন আরজু, ডাঃ নাজমা মাহবুব, ডাঃ মিজানুর রহমান,ডাঃ সজিব দেওয়ানজী,ডাঃ নাসরিন আফরোজ, ডাঃ রাশেদা আক্তার,ডাঃ অভিজিৎ দেওয়ানজী,ডাঃ আসমা নুর ও ডাঃ রাজেশ দেব।

সকাল ১০ টা হতে দুপুর ১ টা পর্যন্ত ৪ জন ডাক্তার ও বিকাল ৫ টা হতে রাত ১১ টা পর্যন্ত বাকী ৬ জন ডাক্তার এই টেলিমেডিসিন সেবা দিয়ে যাচ্ছেন।

ইতিমধ্যে চট্টগ্রামের বাইরে এবং প্রবাস থেকে অসংখ্য মানুষ এই সেবা নিয়েছেন বলে জানিয়েছেন ডাক্তারবৃন্দ।

ডাক্তার মিজানুর রহমান বলেন এই উদ্যোগ মোহরাবাসীর হলেও আমরা সারা দেশের মানুষ এমনকি প্রবাসীদেরও সেবা দিয়ে যাচ্ছি। দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে “হ্যালো মোহরা”র টেলিমেডিসিন সেবা চালু থাকবে।

ট্যাগ :