মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের মীরসরাইয়ে টিসিবির পণ্য কিনে খুশি গ্রাহকরা


প্রকাশের সময় :২৩ মার্চ, ২০২২ ৮:০৭ : পূর্বাহ্ণ

মীরসরাই প্রতিনিধি:

সারা দেশের ন্যায় মীরসরাইয়ে আজও প্রায় দুই হাজার পরিবারকে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার ১নং করেরহাট ইউনিয়ন ও ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

করেরহাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য সরবরাহ কার্যক্রম পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসএমএন জামিউল হিকমা।

ইউপি চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সার্বিক তত্ত্বাবধানে এই সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য শহিদুল্লাহ, ইউপি সদস্য জামাল উদ্দিন, ইউপি সদস্য মাঈন উদ্দিন, ইউপি সদস্য বেলাল হোসেন সহ অন্যান্যরা।

পণ্য কিনতে আসা কয়েকজন গ্রাহক অভিযোগ করে বলেন, ন্যায্য মূল্যের পণ্য কিনতে পেরে খুশি কিন্তু টাকা দিয়ে পণ্য কিনতে এসেও অনেক ভোগান্তি পোহাতে হচ্ছে। ডিলাররা ঠিক সময়ে না এসে আমাদেরকে ঘণ্টার পর ঘণ্টা দাঁড় করিয়ে রেখেছে। আমরা যেন আরও সহজলভ্য ভাবে এ পণ্য ক্রয় করতে পারে সেদিকে কর্তৃপক্ষ সুদৃষ্টি রাখবেন বলে আশা করছি।

ট্যাগ :