মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের মিরসরাইয়ে ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত


প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০১৯ ৪:২০ : অপরাহ্ণ

মিরসরাই প্রতিনিধি:

মিরসরাইয়ে পল্লী উন্নয়ন প্রকল্পের কেন্দ্র প্রধান ও সহকারী কেন্দ্র প্রধানদের প্রশিক্ষণ কর্মসূচী ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আদর্শ গ্রাম বাংলাদেশের প্রাণ, আদর্শ গ্রাম উন্নয়নে ইসলামী ব্যাংক এ প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টায় মিরসরাই ইসলামী ব্যাংক শাখার হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী ব্যাংক মিরসরাই শাখার ফাস্ট এসিস্ট্যান্ট-ভাইস প্রেসিডেন্ট ও শাখা ব্যাবস্থাপক মো. হারুনুর রশিদের সভাপতিত্বে এবং প্রজেক্ট অফিসার মো. জাফর উল্লাহ’র সঞ্চালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জোনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হেড অব জোন মুহাম্মদ নাইয়ান আজম। স্বাগত বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক মিরসরাই শাখার ম্যানেজার অপারেশন্স মো. জাহেদ উদ্দিন।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জোনের ভাইস প্রেসিডেন্ট মো. জামশেদুর রহমান, মিরসরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি, পল্লী উন্নয়ন প্রকল্পের সফল বাস্তবায়নে কেন্দ্র প্রধান ও ডেপুটি কেন্দ্র প্রধানদের ভূমিকায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জোনের প্রিন্সিপাল অফিসার মো. শাহজালাল খান।

ট্যাগ :