মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামের বোয়ালখালীতে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ‘অস্ত্র কারখানা’!! র‌্যাবের অভিযান


প্রকাশের সময় :১৪ ডিসেম্বর, ২০১৯ ২:২৫ : অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনের বাড়ি থেকে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। র‌্যাব জানায় ঐ চেয়ারম্যানের বাড়ীতে অস্ত্রের কারখানার সন্ধ্যান পেয়েছেন তারা।

শনিবার সকাল সাড়ে ১১টা থেকে বিকেল পর্যন্ত সারোয়াতলী ইউনিয়নের হোরারবাগ গ্রামে চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। তবে অভিযানে কাউকে আটক করতে না পারলেও র‌্যাব সদস্যরা বাড়ির ভেতরে বাঁশের তৈরি একটি ঘরে অস্ত্রের কারখানার সন্ধান পায়। সেখান থেকে পিস্তল, ওয়ান শ্যুটার গান ও দুটি বুলেট ও ওয়ান শ্যুটার গান তৈরির সরঞ্জাম পাওয়া গেছে।

অভিযানের বিষয়ে র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক কাজী মো. তারেক আজিজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চেয়ারম্যানের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে চেয়ারম্যান ও তার পরিবারের সদস্যদের কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এর আগে ২০১৭ সালে ৪ মে রাতে সারোয়াতলী ইউনিয়নের হোরারবাগে চেয়ারম্যান বেলালের বাড়িতে অভিযান চালায় চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। তখনও সেখানে অস্ত্রের কারখানা পায় পুলিশ।

ট্যাগ :