মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামের বোয়ালখালীতে বসতঘরে লাগা আগুনে যুবকের মৃত্যু


প্রকাশের সময় :৭ ডিসেম্বর, ২০১৯ ৮:০০ : পূর্বাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালীতে নিজ বসতঘরে লাগা আগুনে ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে নুরুল আজিম (৩০) নামের এক যুবক মারা গেছেন।

শুক্রবার (৬ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পশ্চিম গোমদন্ডী কোরবান আলী সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটেছে।

নিহত নুরুল আজিম ওই এলাকার মো. হোসেনের ছেলে। তিনি স্থানীয় একটি বেকারীতে চাকুরী করতেন। তার ৪ বছর বয়সী এক ছেলে রয়েছে।

নিহত আজিমের মা জাহানারা বেগম জানান, রাতের খাবার শেষে যার যার ঘরে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে হঠাৎ ঘরে আগুন ছড়িয়ে পড়লে আজিমকে অনেক ডাকাডাকি করে জাগাতে না পেরে তার স্ত্রী ছেলেকে নিয়ে বের হয়ে পড়ে।

বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়ে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার কীরীটী রঞ্জন বড়ুয়া।

তিনি জানান, আগুনে আজিম ও শাহ আলম মাঝির বসত ঘর পুড়ে গেছে। আগুনে দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ও নুরুল আজিম নামের একজন মারা গেছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি গাড়ি প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মুহম্মদ হেলাল উদ্দীন ফারুকী জানান, পাশাপাশি দুটি ঘরের একটি বাঁশের বেড়া ও টিনের ছাউনি দিয়ে তৈরি। সেখানে নুরুল আলম ও নুরুল আজিম নামে দুই ভাই পরিবার নিয়ে বসবাস করেন। তাদের আরেক প্রতিবেশী শাহ আলমের নির্মাণাধীন পাকা ঘর।

রাতে লাগা আগুনে এই দুটি ঘর পুড়ে গেছে। বোয়ালখালী ফায়ার স্টেশনের অগ্নিনির্বাপক দলের কর্মীরা এসে রাত দেড়টায় আগুন নেভায়। পরে ঘরের ভেতরে ফায়ার কর্মীদের তল্লাশিতে নরুল আজিমের মরদেহ পাওয়া যায়।

পুলিশ পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, ‘নরুল আজিমের স্ত্রী ও চার বছরের সন্তান নিরাপদে বের হতে পেরেছে। তবে নুরুল আজিম পুড়ে একেবারে কয়লা হয়ে গেছেন। অগ্নিকান্ডের সময় যে যার যার মতো করে বেরিয়ে গেলেও নুরুল আজিম বের হতে পারেননি।’

এ ঘটনায় বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম আবু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ট্যাগ :