মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের বর্ষীয়ান রাজনীতিবিদ জাপার শামসুল আলম মাস্টার আর নেই


প্রকাশের সময় :১৩ জুলাই, ২০২২ ১২:১৪ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধিঃ

বর্ষীয়ান রাজনীতিবিদ, চট্টগ্রামের পটিয়া পৌরসভার সাবেক মেয়র ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার আর নেই।

বুধবার (১৩ জুলাই) দুপুরে নগরের বেসরকারি সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়লে কিছুদিন আগে তাকে নগরের সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে বর্ষীয়ান এই রাজনীতিবিদের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। এছাড়া তার মৃত্যুতে কেন্দ্রীয় জাতীয় পার্টির নেতা, চট্টগ্রামের নেতারা শোকপ্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

পারিবারিক সূত্রে জানা যায়, জানাজার বিষয়ে এখনো কোনো সিন্ধান্ত হয়নি। সবার সঙ্গে আলোচনা করে জানাজার নামাজের সময় সবাইকে জানিয়ে দেওয়া হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার পটিয়া পৌরসভার তিনবারের সাবেক সফল মেয়র ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি দীর্ঘদিন শিক্ষকতা পেশায় ছিলেন। সর্বশেষ তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহ্বায়কের দায়িত্ব পালন করেন।

ট্যাগ :