মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের ফুটপাতে গর্তের ছড়াছড়ি, প্রত্যেকটা গর্তই যেন মরণফাঁদ


প্রকাশের সময় :২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২:২০ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক:

ইদানীং চট্টগ্রামের বিভিন্ন জায়গায় যে দৃশ্য চোখে পড়ছে তা হলো “ফুটপাতে গর্ত” । এতে প্রায়ই দুর্ঘটনার কবলে পড়ছেন পথচারীরা। এর মধ্যে নগরীর এমইএস কলেজ গেট থেকে জিইসি পর্যন্ত রাস্তার দুপাশের ফুটপাতে বেশ কিছু জায়গায় ছোট ছোট গর্তের কথা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন রাহাত চৌধুরী নামের এক ব্যক্তি। যেখানে বেখেয়ালে পা ঢুকে অকস্মাৎ দুর্ঘটনার শিকার হচ্ছেন পথচারীরা।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে ফুটপাতের ছোটো গর্তগুলোর একটিতে পা আটকে এভাবেই মারাত্মকভাবে আহত হয়েছেন ইশিকা পিউ নামের এক শিক্ষার্থী। তিনি স্টার ফেয়ার ফ্যাশন ও ডান্স ইনিস্টিটিউটের ছাত্রী।

এ বিষয়ে রাহাত চৌধুরী নামের একজন তার ফেসবুক পোস্টে লেখেন, ‘যে রাস্তাগুলোর মধ্যে দিয়ে হাজার হাজার ছাত্র ছাত্রী, চাকরীজীবি পথচারী চলাচল করে সেই ফুটপাতগুলোতে কোনো সমস্যা হলে সাথে সাথে ঠিক করা উচিত। না হলে এর চাইতে আরো বড় কোন দূর্ঘটনা হয়ে মৃত্যু পর্যন্ত হতে পারে। এই সমস্যাগুলো কার কাছে অভিযোগ করলে সমাধান পাওয়া যাবে আমার জানা নেই,কারো জানা থাকলে খবরটা পৌঁছাবেন, যাতে আবার নতুন করে কোন সমস্যায় না পড়ে কেউ।’

ট্যাগ :