মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পুলিশ কমিশনার মাহবুবর রহমান করোনায় আক্রান্ত


প্রকাশের সময় :৯ জুন, ২০২০ ৪:৫০ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (৮ জুন) রাত সাড়ে ১২টার দিকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেন।

দেশে এই প্রথম পুলিশের শীর্ষ কোনো কর্মকর্তা করোনায় আক্রান্ত হলেন। সোমবার (৮ জুন) রাতে হাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। তবে তার স্ত্রীর নমুনা নেগেটিভ এসেছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার (৪ জুন) থেকে তিনি জ্বরে ভুগছিলেন। সেই থেকে নিজের বাসাতেই আইসোলেশনে রয়েছেন। চট্টগ্রামে করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর থেকে সিএমপির কমিশনারের উল্লেখযোগ্য ভূমিকা দেশব্যাপী আলোচিত।

নিজে উপস্থিত থেকে সার্বক্ষণিক করোনা পরিস্থিতি তদারক করে যাচ্ছিলেন। চট্টগ্রাম নগর পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার পর সেদিকেও তিনি আলাদাভাবে সময় দিচ্ছিলেন। চট্টগ্রামে করোনা পরিস্থিতি সামাল দিতে যে ভূমিকা তিনি রেখে যাচ্ছেন, তা প্রশংসিত হয়েছে সরকারের শীর্ষ মহলেও।

ট্যাগ :