মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলায় প্রাণ গেল আমেরিকা প্রবাসির


প্রকাশের সময় :১৩ জুন, ২০২০ ৪:৪৬ : পূর্বাহ্ণ

পটিয়া প্রতিনিধিঃ

চাঁদা না দেয়ার জের ধরে চট্টগ্রামের পটিয়ায় সন্ত্রাসী হামলার পর সাতদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জালড়ে মারা গেছেন আমেরিকা প্রবাসি বেলাল উদ্দিন (৪০)।

শুক্রবার (১২ জুন) সকালে তার মৃত্যু হয়। মারা যাওয়া বেলাল উপজেলার জিরি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের মৃত হাজী নুর আহমদের ছেলে।

বেলালের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত বেলালের বাড়ি জিরি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে। তিনি মোহাম্মদনগরের সীমান্তবর্তী কুসুমপুরা ইউনিয়নের থানামহিরা গ্রামে বাড়ি নির্মাণ করার জন্য জায়গা ক্রয় করেন। গত দুই মাসে আগে আমেরিকা থেকে দেশে আসেন তিনি। আসার পর থেকে সাবেক যুবদল ক্যাডার আবদুর রউফ ভূট্টো ও তার সহযোগীরা বেলালের কাছ থেকে চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় গত শনিবার প্রবাসির বাউন্ডারি ওয়াল দেয়া জায়গায় তালা ঝুলিয়ে দেয় আবদুর রউফ ভূট্টো ও তার সহযোগী মহিউদ্দিন।

পরে কথাকাটাকাটির এক পর্যায়ে প্রবাসি বেলালের ওপর লোহার রড় ও ইট পাথর দিয়ে হামলা করা হয়। আহত অবস্থায় বাড়িতে চিকিৎসা নিচ্ছিল তিনি। বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক ভোর সাড়ে চারটার দিকে বেলালকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে জানতে চাইলে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন একাত্তর বাংলা নিউজকে বলেন, আমেরিকা প্রবাসি বেলাল একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ওই এলাকায় আমাদের পুলিশ ফাঁড়ি রয়েছে। সেখানে দায়িত্বে থাকা পরিদর্শক অভিযোগটি তদন্ত করছেন। এতে কোন ধরনের গাফিলতি হলে তা আমরা খতিয়ে দেখছি।

উল্লেখ্য, সন্ত্রাসী আবদুর রউফ ভূট্টোর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মাদকের ১৭ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে জায়গা দখলেরও অভিযোগ রয়েছে। তিনি এলাকায় চাঁদাবাজি করে। এলাকায় তার একটি সন্ত্রাসী বাহিনী রয়েছে। এই সন্ত্রাসী বাহিনী দিয়েই সে বিভিন্ন অপকর্ম করে যাচ্ছে।

ট্যাগ :