মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় গরিবের ডাক্তার হিসেবে খ্যাত চিত্তরঞ্জন আর নেই


প্রকাশের সময় :৭ জুন, ২০২০ ৯:৩৭ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রামের পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের গরিবের ডাক্তার হিসেবে খ্যাত চিত্তরঞ্জন নাথ (৬৬) আর নেই। রোববার (৭ জুন) সকাল সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ডাক্তার চিত্তরঞ্জন নাথের সহকারী সন্তোষ নাথ একাত্তর বাংলা নিউজকে জানান, গত ৪ জুন (বৃহস্পতিবার) চেম্বারে রোগী দেখার সময় তিনি শ্বাসকষ্ট জনিত সমস্যা দেখা দিলেই সাথে সাথে নিয়ে যাওয়া হয় জেনারেল হাসপাতালে। সেখানে সাধারণ বেডে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকালে তার মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার করোনার নমুনা সংগ্রহ করে জেনারেল হাসপাতাল কতৃপক্ষ।

জানা যায়, দীর্ঘ ৩৬ বছর ধরে এমপিএইস ডিগ্রীধারী এ চিকিৎসক পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নের পাচুঁরিয়া এলাকায় মানুষকে চিকিৎসাসেবা দিয়ে আসছেন। তখন থেকেই রোগীরা ৫-১০ টাকা যে যা দিত তাতেই তিনি সন্তোষ্ট থাকতেন। তিনি রোগী থেকে কোন ভিজিট তিনি একজন সরকারি চাকরিজীবি ছিলেন। সর্বশেষ পাচুঁরিয়া স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার হিসেবে দায়িত্ব পালন করার সময় ২০১০ সালে সেচ্ছায় চাকরি হতে অবসর গ্রহণ করেন।

এদিকে তার মৃত্যুতে পটিয়ায় সাধারণ মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ রোববার বিকাল ৩ টার সময় তার নিজ গ্রামের বাড়ি বাঁশখালি উপজেলার পূর্ব চাম্বলে তাকে দাহ করা হবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন পটিয়ার সাংসদ হুইপ সামশুল হক চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফৌজুল কবির কুমার, ৫নং হাবিলাসদ্বীপ ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি তাজুল ইসলাম,বিশিষ্ট ব্যাবসায়ী ও ৫নং হাবিলাসদ্বীপ ইউনিয়নের সাবেক যুবলীগের অর্থ সম্পাদক মোঃ মোরশেদুল হক আকবরী, ৬নং ওয়ার্ডের মেম্বার আবুল হাসেম বাব্বু, গ্রামীন ব্যাংক কর্মকর্তা বাবু লিটন বড়ুয়া ও বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘের পটিয়া উপজেলা কমিটির নির্বাহী সদস্য দুলন বড়ুয়া প্রমূখ।

ট্যাগ :