মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় ও পতেঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুজনের


প্রকাশের সময় :৩ মে, ২০২৪ ৫:১৩ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:


চট্টগ্রামে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। তারা হলেন– পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের চরকানাই গ্রামের আদম পাড়ার আইয়ুব আলীর ছেলে ওসমান গনি (৩৬) ও রাউজান উপজেলার সুলতানপুর এলাকার মো. শওকত আলীর ছেলে মো. মিনহাজ (৩৫)।

শুক্রবার (৩ মে) পটিয়া উপজেলা ও নগরের পতেঙ্গা থানা এলাকায় এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও দুজন। তারা হলেন– আবু হেনা মাহমুদ (২৬) ও ২৮ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এক নারী। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চমেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নুরুল আলম আশেক জানান, পটিয়া উপজেলার মিলিটারিপুল এলাকায় সিএনজিচালিত অটোরিকশার চাকা খুলে উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটলে গুরুতর আহত হন ওসমান গণি। পরে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। একইদিন নগরের পতেঙ্গা থানা এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত তিন মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন।

ট্যাগ :