মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় ওড়নায় ফাঁস দিয়ে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা


প্রকাশের সময় :১৬ জুন, ২০২৩ ৬:৫৬ : অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি:

চট্টগ্রামের পটিয়ায় ওড়না গলায় পেঁচিয়ে নিজ রুমের সিলিংফ্যানের সঙ্গে ঝুলে জাহাঙ্গীর আলম (২৮) নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে মুমূর্ষু অবস্থায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জাহাঙ্গীর চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মনসা ৭ নম্বর ওয়ার্ডের ফোরক সওদাগরের বাড়ির আইয়ুব আলীর ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী বলেন, জাহাঙ্গীর একটি বেসরকারি ব্যাংকের জুনিয়র অফিসার পদে ঢাকায় কর্মরত ছিলেন। সাপ্তাহিক ছুটিতে গতকাল বৃহস্পতিবার রাতে সে বাড়িতে আসে। গত ছয় মাস আগে তার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় উপজেলার ধলঘাট ইউনিয়নের গৈড়লা গ্রামের মোহাম্মদ হারুনের মেয়ে জেরিন আকতারের সাথে। বর্তমানে তার স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ায় গত ১ মাস ধরে বাবার বাড়িতে রয়েছে।

তারা আরও জানান, শুক্রবার সন্ধ্যার দিকে জাহাঙ্গীরের কক্ষ ভিতর থেকে বন্ধ দেখতে পান পরিবারের সদস্যরা। অনেক ডাকাডাকির পরও সে দরজা খুলেনি। হঠাৎ তার রুম থেকে শব্দ হলে রুমের দরজা ভেঙে দেখেন, জাহাঙ্গীর ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ওড়না ছিড়ে নিচে পড়ে যান। পরে সেখান থেকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে সে গলায় ফাঁস দিয়েছেন তা জানি না।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, লাশের সুরতহাল রিপোর্ট শেষ করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আত্মহত্যা করেছে নাকি পরিকল্পিত তা তদন্তের মাধ্যমে খতিয়ে দেখা হবে।

ট্যাগ :