মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চট্টগ্রামের পটিয়ায় ইউএনওর গাড়ি চালকসহ ১৭জনের করোনা শনাক্ত


প্রকাশের সময় :৯ জুন, ২০২০ ৯:৫৮ : পূর্বাহ্ণ

পটিয়া প্রতিনিধি:

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা জাহান উপমার গাড়ি চালক, ইউএনওর বাস ভবনের মালিসহ উপজেলার বিভিন্ন এলাকার ১৭জনের করোনা শনাক্ত হয়েছে। গত রবিবার চট্টগ্রাম সির্ভিল সার্জন্টের অফিস থেকে রির্পোট প্রকাশ হলে ইউএনও সরকারি বাস ভবনে হোম কোয়ারেন্টাইনে যান। গতকাল সোমবার সকালে তিনি করোনা নমুনা পরীক্ষা দিয়েছেন।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকে ইউএনও উপমা প্রতিদিনেই উপজেলা ও পৌর সদরের বিভিন্ন এলাকায় দায়িত্ব পালনে তৎপর ছিলেন। তাঁর সঙ্গে ছিলেন গাড়ি চালক। গাড়ি চালক ও বাস ভবনের মালির সর্দি, কাশি দেখা দেওয়ার পর পটিয়া হাসপাতালে নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষায় দুইজনের প্রজেটিভ রির্পোট মিলে। এর পর থেকে ইউএনও হোম কোয়ারেন্টাইনে যান। বর্তমানে পটিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ম্যাজিস্ট্রেট ইনামুল হাসান তাঁর দায়িত্ব পালন করছেন। এ পর্যন্ত পটিয়ায় করোনা প্রজেটিভ এসেছে ১৭৭জন। পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা বলেন, বাসায় থেকে অফিসিয়ালি কাজ করব। করোনার নমুনা পরীক্ষা করেছি। রির্পোট না আসা পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকব।

ট্যাগ :